Saturday, 04 Jul, 1.14 pm আজকাল.in

দেশ
‌'‌চিকিত্‍সকদের বদলে ফোটোগ্রাফার?‌'‌ লেহ্‌-তে মোদির সেনা হাসপাতাল পরিদর্শন নিয়ে কটাক্ষ কংগ্রেসের

আজকাল ওয়েবডেস্ক:‌ লেহ্‌-এর সেনা হাসপাতালে জখম জওয়ানদের দেখতে শুক্রবার গিয়েছিলেন প্রধানমন্ত্রী। কিন্তু তাঁর সেই হাসপাতাল পরিদর্শন সম্পূর্ণ সাজানো, ভাঁওতাবাজি এবং ফোটো-অপের কারসাজি বলে প্রধানমন্ত্রীকে বিঁধল কংগ্রেস।
পূর্ব লাদাখের গালওয়ান উপত্যকায় গত ১৫ জুন পিএলএ-র সঙ্গে মারামারিতে জখম জওয়ানদের দেখতেই লেহ্‌ গিয়েছিলেন নরেন্দ্র মোদি। জওয়ানদের শয্যার পাশে দাঁড়ানো তাঁর সেই ছবি টুইটারে পোস্ট করে শনিবার কংগ্রেস নেতা অভিষেক দত্ত অভিযোগ করেছেন, জায়গাটিকে তাঁর কোনও দিক থেকেই হাসপাতাল বলে মনে হয়নি। কারণ চিকিত্‍সকদের বদলে সেখানে মোদির পাশে এক ফোটোগ্রাফারকে দেখা গিয়েছে। জখম জওয়ানদের শয্যার পাশেও কোনও স্যালাইন ড্রিপের বোতল, জলের বোতল বা ওষুধের প্যাকেট দেখা যাচ্ছিল না। তবে জওয়ানদের সুস্থ অবস্থায় দেখে ঈশ্বরকে ধন্যবাদও জানিয়েছেন অভিষেক।
আরেক কংগ্রেস নেতা সলমন নিজামি টুইটারে অভিযোগ করেছেন, '‌মোদি মিথ্যা বলতেই জন্মেছেন। প্রথমে তিনি বলেন কেই আমাদের ভূমিতে ঢোকেনি। তারপর তিনি চীনা হামলায় জখম জওয়ানদের নিয়ে ফোটো-অপ করেন। অবশ্যই গোদি মিডিয়া তাঁর হয়ে ড্যামেজ কন্ট্রোল করে দেবে। তবে আমার মনে হয় আমাদের অঞ্চল আর সার্বভৌমত্বের ক্ষতি অত্যধিক।'
প্রসঙ্গত, সেই সব ২৪ ঘণ্টার খবরের চ্যানেল এবং সংবাদপত্রকে '‌গোদি মিডিয়া'‌ বা কোলে বসা সংবাদমাধ্যম বলে কটাক্ষ করা হয়, যেগুলি সরকারের হয়ে একপেশে খবর সম্প্রচার করে।
ছবি:‌ এএনআই

Dailyhunt
Disclaimer: This story is auto-aggregated by a computer program and has not been created or edited by Dailyhunt. Publisher: Aajkaal
Top