Friday, 27 Nov, 3.12 pm আজকাল.in

রাজ্য
মন্ত্রিত্ব ছাড়লেন শুভেন্দু অধিকারী

আজকাল ওয়েবডেস্ক:‌ জল্পনা চলছিলই। দুই পক্ষের দূরত্বও ক্রমে বাড়ছিল। সাংসদ সৌগত রায় আলোচনায় বসলেও লাভ হয়নি খুব একটা। এবার সেই জল্পনা সত্যি করে মন্ত্রিত্ব থেকে ইস্তফা দিলেন শুভেন্দু অধিকারী।
শুক্রবার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে চিঠি দিয়ে ইস্তফার কথা জানালেন শুভেন্দু। চিঠিতে তিনি লিখলেন, 'রাজ্যের মানুষের সেবা করার সুযোগ দেওয়ার জন্য ধন্যবাদ'। একই সঙ্গে চিঠির একটি প্রতিলিপি রাজ্যপাল জগদীপ ধনখড়কেও মেল করে পাঠিয়েছেন।
শুভেন্দুর পদত্যাগ পেয়েছেন বলে ইতিমধ্যেই টুইটারে জানালেন রাজ্যপাল। লিখলেন, 'আজ দুপুর ১টা বেজে ৫ মিনিটে শুভেন্দু অধিকারীর দফতর থেকে মুখ্যমন্ত্রীকে লেখা পদত্যাগ পত্র আমাকে ফরোয়ার্ড করা হয়। সাংবিধানিক প্রেক্ষাপট থেকে বিষয়টি দেখা হবে।'
জানা গেছে, শনিবার দিল্লি যাচ্ছেন শুভেন্দু। রাজনৈতিক বিশেষজ্ঞদের মতে, দিল্লি গিয়ে বিজেপি-তে যোগ দিতে পারেন তিনি। শুভেন্দুর ঘনিষ্ঠমহল বলছে, দল তাঁকে ইদানীং যথেষ্ট গুরুত্ব দিচ্ছিল না বলে আক্ষেপ ছিল শুভেন্দুর। এদিন সকালে রাজ্য সরকারের দেওয়া নিরাপত্তা এবং পাইলট কারও ছেড়েছেন তিনি।

ছবি:‌ শুভেন্দু অধিকারীর ফেসবুক থেকে

Dailyhunt
Disclaimer: This story is auto-aggregated by a computer program and has not been created or edited by Dailyhunt. Publisher: Aajkaal
Top