Sunday, 20 Sep, 3.27 am আজ বাংলা

জগত্‍
ঢাকেশ্বরী মন্দির পরিদর্শনে বিএসএফ-এর ডিজি রাকেশ আস্থানা

বাংলাদেশর ঢাকায় অনুষ্ঠিত হচ্ছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এবং ভারতের সীমান্ত রক্ষিবাহিনী (বিএসএফ) মহাপরিচালক (ডিজি) পর্যায়ের বৈঠক। বৃহস্পতিবার থেকে রাজধানী ঢাকার পিলখানায় বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদর দফতরে শুরু হয়েছে চার দিনব্যাপী বৈঠক।

এতে যোগ দিতে বিএসএফ ডিজি রাকেশ আস্থানার নেতৃত্বে ৬ সদস্যের প্রতিনিধিদল বুধবার ঢাকায় পৌঁছোন। ভারতের সীমান্তরক্ষী বাহিনীর মহাপরিচাল রাকেশ আস্থানা শুক্রবার রাজধানীর ঢাকেশ্বরী জাতীয় মন্দির পরিদর্শন করেন। বিজিবি, র‌্যাব এবং পুলিশ এই তিন বাহিনীর সমন্বয়ে কঠোর নিরাপত্তায় এ দিন সকাল সাড়ে নটা নাগাদ তিনি ঢাকেশ্বরী মন্দিরে পৌঁছোন এবং পুজা দেন।

মহানগর সার্বজনীন পূজা উদযাপন কমিটির সভাপতি শৈলেন্দ্রনাথ মজুমদার জানান, রাকেশ আস্থানার নেতৃত্বে ৬ সদস্যের বিএসএফ প্রতিনিধিদল মন্দিরে পৌঁছেই প্রথমে পূজো দেন। তার পর মন্দির ঘুরে দেখেন। কঠোর নিরাপত্তার মধ্যে মি. আস্থানা আধ ঘন্টার মধ্যে পুজা এবং পরিদর্শন শেষে মন্দির ত্যাগ করেন।

এর আগে মন্দিরে পৌঁছোনোর পর অতিথিকে অভ্যর্থনা জানান বাংলাদেশ পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক নির্মল কুমার চ্যাটার্জি, মহানগর সার্বজনীন পূজা উদযাপন কমিটির সভাপিতি শৈলেন্দ্র নাথ মজুমদার, সাধারণ সম্পাদক আইনজীবী কিশোর কুমার মণ্ডল, দফতর সম্পাদক বিপ্লব দে ও দিলীপ ঘোষ প্রমুখ।

ভারতের সীমান্তরক্ষী বাহিনীর মহাপরিচাল রাকেশ আস্থানা (Rakesh Asthana) শুক্রবার রাজধানীর ঢাকেশ্বরী জাতীয় মন্দির (Dhakeshwari National Temple) পরিদর্শন করেন। বিজিবি, র‌্যাব এবং পুলিশ এই তিন বাহিনীর সমন্বয়ে কঠোর নিরাপত্তায় এ দিন সকাল সাড়ে নটা নাগাদ তিনি ঢাকেশ্বরী মন্দিরে পৌঁছোন এবং পুজো দেন।

Dailyhunt
Disclaimer: This story is auto-aggregated by a computer program and has not been created or edited by Dailyhunt. Publisher: Aj Bangla TV
Top