Monday, 17 May, 8.42 pm আজ বাংলা

হোম
সালোয়ার পরেই দুমদাম চলতি ট্রেন থেকে নামছেন মহিলারা! ভাইরাল

আজ বাংলা: সালোয়ার পরেই দুমদাম চলতি ট্রেন থেকে নামছেন মহিলারা! সোশ্যাল মিডিয়ায় এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে। বর্তমান সময়ে ভাইরাল এখন মানুষের চলিত শব্দের মধ্যে অন্যতম বহুল ব্যবহৃত একটা শব্দ।

এই ধরণের ভিডিও দেখার জন্য মানুষের মধ্যে দারুণ একটা আগ্রহ থাকে। আবার বহু মানুষ যাঁরা নিজেদের আগ্রহ থেকে ভিডিও গুলি আপলোড করেন তাঁরা আশা করেন তাঁদের ভিডিও যেন ভাইরাল হয়ে যায়। তবে এবার এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে তা দেখলে শিউড়ে উঠতে হয়।

এই ভিডিওটি হল একটি ট্রেনের। লোকাল ট্রেন পরিবহনের একটি গুরুত্বপূর্ণ মাধ্যম। দূর থেকে দূর হোক বা কাছের থেকে কাছ সবতেই মানুষ ট্রেনে করে পাড়ি দেন। অন্যান্য সব যানবাহনের থেকে ট্রেনের খরচ অনেক কম, তাই লক্ষ লক্ষ মানুষ এই মাধ্যমেই যাতায়াত করেন।

আর ট্রেন ভাড়া কম হওয়ায় প্রচুর মানুষ এই গণ পরিবহন মাধ্যম ব্যবহার করেন। আবার এই ট্রেন থেকে অসাবধানতার বশে বিভিন্ন অ্যাক্সিডেন্টের শিকার হন। অনেক সময় আবার কিছু অল্প বয়স্ক ছেলেমেয়ে ট্রেনের মধ্যেই কেরামতি দেখাতে গিয়ে বিপদের মুখে পড়েন।

ট্রেন অ্যাক্সিডেন্টের কথা প্রায়ই সামনে আসে। কখনও ভিড়ে নামতে গিয়ে, কখনো তাড়াহুড়ো করে পড়ে গিয়ে নানারকম অ্যাক্সিডেন্টের শিকার হন মানুষজন। তবে যে ভিডিওটি ভাইরাল হয়েছে তা শিউড়ে উঠতে হয়। দুটি মেয়ে একটি চলন্ত ট্রেনের দরজার ধারে পা ঝুলিয়ে বসে আছে।

শুনে শিউরে উঠলেন তো? এটা যদি ভয়ানক ভাবেন তাহলে ভয়ের দেখেছেন কি। হঠাত্‍ই দরজার রেলিং ধরে উঠে দাঁড়ায় একটি মেয়ে। তারপর সে চলন্ত ট্রেন থেকে দরজা দিয়ে লাইনে নেমে পড়ে মেয়েটি।

এরপরে আরও একটি মেয়ে ঠিক একই কায়দায় ট্রেনের দরজায় উঠে দাঁড়ায় আর সেও এই চলন্ত ট্রেন থেকে নেমে পড়ে।এই ভিডিওতে যেটুকু দেখা যাচ্ছে তাতে অবশ্য মেয়ে দুটির কোনও ক্ষতি হয়নি।

Dailyhunt
Disclaimer: This story is auto-aggregated by a computer program and has not been created or edited by Dailyhunt. Publisher: Aj Bangla TV
Top