Thursday, 01 Oct, 12.24 pm anm NEWS- সবার আগে

হোম
"মুখ্যমন্ত্রী দু'দিন বৈঠক করলেন, পাহাড়ে উন্নয়নের কী খবর?" অশোক

শিবপ্রিয় দাশগুপ্ত: পাহাড়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বৈঠক নিয়ে এবার প্রশ্ন তুললেন শিলিগুড়ির পুরসভার মুখ্য প্রশাসক এবং সিপিএম নেতা অশোক ভট্টাচার্য। তিনি বলেন, "বুধবারের বৈঠকে আমায় ডাকা হয়েছিল। তবে আমি যাইনি। কেন যাইনি সেটার অনেক কারণ আছে।

প্রথমত আমি জানতে চাই, এই ৯ বছর ধরে বিভিন্ন সময়ে উত্তরবঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বহু বৈঠক করেছেন। তাতে লাভ কী হয়েছে? পাহাড়ের মানুষের কতটা উপকার হয়েছে আমার জানা নেই।

দ্বিতীয়ত আমাদের সময় রিভিউ মিটিং আমরা করতাম। যার যেটা দপ্তর সেই দপ্তরের মন্ত্রী সেই বৈঠক করতেন। এখন প্রচুর টাকা খরচ করে এই ভাবে মুখ্যমন্ত্রী জেলায় জেলায় গিয়ে বৈঠক করছেন। দেদার টাকা খরচ হচ্ছে। আর মুখ্যমন্ত্রী বলে বেড়াচ্ছেন রাজ্যের উন্নয়নের সব কাজ করে দিয়েছেন। তাহলে বিরোধীরা আক্রান্ত হচ্ছেন কেন? সেই জবাব কী মুখ্যমন্ত্রী দেবেন? এই কথা তো তাঁর কাছে জিজ্ঞাসা করা যাবে না, তাহলে তিনি রাগ হবেন। তাই আমি উত্তর কন্যার বুধবারের বৈঠকে যায়নি।" এরপর অশোকবাবু বলেন, "যদি সব কাজ তাঁর সরকার করেই দেন তাহলে তাঁর এতো ভয় কেন? কেন মানুষের এখনও সরকারের বিরুদ্ধে এতো ক্ষোভে? কেন পুলিশ দিয়ে বিরোধীদের হেনস্থা করা হচ্ছে? মুখ্যমন্ত্রী এসব প্রশ্নের জবাব দেবেন কী ?"

আরও পড়ুন https://anmnews.in/?p=108694 / https://anmnews.in/?p=108682

Dailyhunt
Disclaimer: This story is auto-aggregated by a computer program and has not been created or edited by Dailyhunt. Publisher: ANM News
Top