Wednesday, 08 Apr, 2.01 pm বাংলা এক্সপ্রেস

হোম
করোনা ক্ষতিগ্রস্তদের পাশে বহু স্বেচ্ছাসেবী সংগঠন ও সাধারন মানুষ

শহরের আরও বেশি মানুষের মধ্যে রান্না করা খাবার যাতে পৌঁছে দিতে পারে তাই বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন চাল, ডাল আলু সহ বিভিন্ন খাদ্য সামগ্রী দিয়ে ভারত সেবাশ্রম সংঘকে সহযোগিতা করতে এগিয়ে এসেছে। এগিয়ে এসেছেন সাধারণ মানুষও।পাশাপাশি পুলিশকর্মী থেকে চার্টার একাউন্ট, ছাত্র-ছাত্রী থেকে চাকরিজীবীরাও।কলকাতার বালিগঞ্জ ভারত সেবাশ্রম সংঘের প্রধান কার্যালয় থেকে প্রতিদিন হাজার হাজার মানুষের জন্য রান্না করা খাবার পাঠানো হচ্ছে মহানগরীর বিভিন্ন প্রান্তে। সংঘের প্রধান সম্পাদক স্বামী বিশ্বাত্মানন্দ মহারাজ বলেন, সাধারণ মানুষ ও সংগঠন যেভাবে তাদের সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন তারা প্রতিদিন আরও বেশি মানুষকে পরিষেবা দিতে পারছেন।

লকডাউনের ফলে কর্মহীন হয়ে পড়েছেন লক্ষ লক্ষ মানুষ। পরিবার নিয়ে এক কঠিন পরিস্থিতির শিকার তারা। পাশাপাশি পরিযায়ী শ্রমিকদের আটকে পড়ার সংখ্যাও কম নয়। এইসব মানুষদে সাহায্যে স্বেচ্ছাসেবী সংগঠন গুলি যে যার সামর্থ্য মতো সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন নিজ নিজ এলাকায়। তার ফলে প্রতিদিন কলকাতা এবং রাজ্যের বিভিন্ন এলাকায় আটকে পড়া মানুষকে খাবার পৌঁছে দেওয়ার কাজে গতি বাড়িয়ে চলেছে ভারত সেবাশ্রম সংঘ ভারত সেবাশ্রম সংঘ।

Dailyhunt
Disclaimer: This story is auto-aggregated by a computer program and has not been created or edited by Dailyhunt. Publisher: Bangla Express
Top