Monday, 17 May, 8.50 pm বাংলাহান্ট

হোম পেজ
ইজরায়েলের হামলায় বড় কম্যান্ডার আবু হরবীদ নিকেশ, হামাসের ১৫ কিমি দীর্ঘ সুড়ঙ্গ হল ধ্বংস

বাংলাহান্ট ডেস্কঃ ইজরায়েলের ডিফেন্স ফোর্স (IDF) সোমবার জঙ্গি সংগঠনের এক জঙ্গিকে নিকেশ করে। টাইমস অফ ইজরায়েল এই কথা জানায়। প্রাথমিক রিপোর্ট অনুযায়ী, হামাসের জঙ্গি আবু হরবীদ গাজায় নিজের বাড়িতেই ইজরায়েলের হাওয়াই হামলায় নিকেশ হয়েছে। আবু গাজার উত্তর প্রান্তের জঙ্গি সংগঠনের কম্যান্ডার ছিল। IDF অনুযায়ী, হামাসের জঙ্গি আবু হরবীদ ১৫ বছর ধরে ইজরায়েলের সেনা আর নাগরিকদের বিরুদ্ধে হওয়া হামলার নেতৃত্ব দিচ্ছিল।

ইজরায়েলের সেনা জানায়, তাঁদের এয়ার স্ট্রাইকে গাজায় থাকা হামাসের একটি সুড়ঙ্গ ধ্বংস হয়েছে। ইজরায়েল জানিয়েছে এয়ার স্ট্রাইকে হামাস দ্বারা ব্যবহার করা সেই সুড়ঙ্গকে পুরোপুরি ধ্বংস করে দিয়েছে তাঁরা।

Related Articles

সোমবার ইজরায়েল আর প্যালেস্তাইনের এই সংঘর্ষের অষ্টম দিন। দুই দেশের মধ্যে যুদ্ধ বিরতি ঘোষণা করার আবেদন জানিয়েছে আন্তর্জাতিক মঞ্চ। আরেকদিকে, ইজরায়েল সেনা জানিয়েছে যে, গাজার জঙ্গিরা রাতভর আমাদের উপর হামলা চালিয়েছে আর ৬০টি রকেট হামলা করেছে। গাজার তরফ থেকে বারবার এই হামলা করার পর ইজরায়েলের ফাইটার জেট হামাস দ্বারা ব্যবহৃত সুড়ঙ্গটি ধ্বংস করে দেয়। হামাসের ওই সুড়ঙ্গ ১৫ কিমি দীর্ঘ ছিল বলে জানিয়েছে তাঁরা।

Dailyhunt
Disclaimer: This story is auto-aggregated by a computer program and has not been created or edited by Dailyhunt. Publisher: Banglahunt
Top