Friday, 02 Oct, 12.14 am বিশ্ববাংলা সংবাদ

এন্টারটেইনমেন্ট
ভারসোভা থানায় টানা ৮ ঘণ্টা জেরা পরিচালক অনুরাগ কাশ্যপকে

অভিনেত্রী পায়েল ঘোষের দায়ের করা অভিযোগের ভিত্তিতে জিজ্ঞাসাবাদ করতে চেয়ে, বুধবারই সমন পাঠানো হয়েছিল পরিচালক অনুরাগ কাশ্যপকে। সেইমত বৃহস্পতিবার সকালে ভারসোভা থানায় পৌঁছে যান অনুরাগ। এদিন অনুরাগকে টানা ৮ ঘণ্টা ধরে জেরা করে ভারসোভা থানার পুলিশ। পরিচালকের সঙ্গে থানায় গিয়েছিলেন তাঁর আইনজীবী প্রিয়াঙ্কা খিমানিও।

প্রসঙ্গত গত ২২ সেপ্টেম্বর নিজের নিজের আইনজীবী নীতিন সাতপুতেকে সঙ্গে নিয়ে ভারসোভা থানায় যান পায়েল। তাঁর অভিযোগ ছিল, বছর পাঁচেক আগে, অনুরাগ কাশ্যপ তাঁকে ঘরের মধ্যে ডেকে নিয়ে গিয়ে অশ্লীল ইঙ্গিত করেন। ঘরের দরজা বন্ধ করে নীল ছবি চালিয়ে পায়েলকে শয্যা সঙ্গিনী করার চেষ্টা করেন তিনি। পায়েল রাজি না হলে, তাঁকে আরও রিচা চাড্ডা, হুমা কুরেশিদের ছবি দেখিয়ে বলা হয়, যে তাঁরাও মাঝে মধ্যে পরিচালকের কাছে আসেন। যদিও নিজেদের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছেন ওই অভিনেত্রীরা। পরিচালককে গ্রেফতার না করা হলে অনির্দিষ্টকালের জন্য অনশন করার হুমকিও দেন পায়েল। এই বিষয়ে দ্রুত পদক্ষেপ নেওয়ার আর্জি জানিয়ে, রাজ্যপাল বিএস কোশিয়ারি এবং রাজ্যসভার সাংসদ রামদাস আটওয়ালের সঙ্গে দেখা করেন পায়েল।

মি টু-র অভিযোগ ওঠার পরই অনুরাগ কাশ্যপকে ডেকে পাঠায় পুলিশ। যদিও নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছেন অনুরাগ। অনুরাগের আইনজীবী তাঁর হয়ে বিবৃতিতে বলেছেন, এধরনের মিথ্যা অভিযোগে রীতিমতো ব্যথিত অনুরাগ। এধরনের ভুয়ো অভিযোগের ফলে প্রকৃত নির্যাতিতাদের লড়াই এবং সমস্যাকে আরও কঠিন করে তোলে। একজন আইন মানা নাগরিক হিসেবেই তিনি তাঁর দায়িত্ব পালন করেছেন, বিবৃতিতে বলেছেন অনুরাগ।

পরিচালকের বিরুদ্ধে এমন অভিযোগ ওঠার পর, তাঁর হয়ে সওয়াল করেন তাঁর দুই প্রাক্তন স্ত্রী সহ বলিউডের একাধিক অভিনেত্রী। অনুরাগ এই ধরণের কাজ করতে পারেন না বলেই জানান সকলে। সম্প্রতি কেন্দ্রীয় সরকারের নানা সিদ্ধান্তের বিরুদ্ধে সরব হন বলিউডের পরিচালক ও প্রযোজক অনুরাগ কাশ্যপ। তারপরেই তাঁর বিরুদ্ধে ওঠে এমন অভিযোগ। অনুরাগের স্পষ্ট দাবি, তাঁর মুখ বন্ধ রাখতেই মিথ্যা অভিযোগ করছে বিরোধীরা। এদিকে এদিনই, শারীরিক পরীক্ষার জন্য অভিযোগকারিণী পায়েল ঘোষকে হাসপাতালে নিয়ে যায় ভারসোভা থানার পুলিশ।

Dailyhunt
Disclaimer: This story is auto-aggregated by a computer program and has not been created or edited by Dailyhunt. Publisher: Biswa Bangla Sangbad
Top