Wednesday, 05 Aug, 10.32 am বংনিউস

বলিউড
সুশান্ত মৃত্যু প্রসঙ্গে এবার উঠে এলো রাজনৈতিক ব্যক্তিত্বর নাম, মুখ খুললেন আদিত্য ঠাকরে

Image Source : Google

বংনিউজ বিনোদন ডেস্কঃ সুশান্ত মৃত্যু তদন্তে উঠে আসছে একের পর এক নাম। সম্প্রতি সুশান্তের বাবা রাজিব নগরে সুশান্তের কাছের বান্ধবী রিয়ার নামে এফআইআর করেন তারপর বিহার পুলিশ মুম্বাই আসেন তদন্তের জন্য। বর্তমানে বিহার পুলিশ এবং মুম্বাই পুলিশের টানাপোড়েন চলছে। বিহার পুলিশ আঙ্গুল তুলেছেন মুম্বাই পুলিশের দিকেও। তবে এবার সুশান্তের মৃত্যু প্রসঙ্গে জড়িত হল আদিত্য ঠাকরের নাম।

Image Source : Google

বলিউডের সঙ্গে বেশ ভালো মেলামেশা মহারাষ্ট্রের ঠাকর পরিবারের পুত্র আদিত্য ঠাকরের। তার বিরুদ্ধে অভিযোগ রিয়ার সঙ্গে তার সম্পর্ক আছে এবং রিয়াকে আড়াল করার চেষ্টা করছেন। এক অভিযোগের বিরুদ্ধে এবার মুখ খুললেন আদিত্য ঠাকুর। লিখলেন একটি চিঠি। চিঠিতে লেখা " আমার পরিবারের বিশেষত আমার নাম জড়ানো হয়েছে সুশান্তের কেসে যেখানে আমার কোনো যোগাযোগই নেই এই কেসের সাথে। এটা সত্যিই আমার বলিউডে অনেক বন্ধু আছে। কিন্তু তাবলে সুশান্তের কেসের সাথে আমি জড়িত এটা সত্যি নয়। মুম্বাই পুলিশ তদন্ত করছে। আমার মতে তাদের কাজ করতে দেওয়া উচিত। আমি ঠাকর পরিবারের ছেলে আমি কোনোদিন চাইবো না পরিবারের নামে কোনো দাগ লাগুক। আমার নামে নোংরা রাজনীতি হচ্ছে। মিথ্যা অভিযোগ করবেন না।"

Image Source : Google

একের পর এক নাম জড়িয়ে যাচ্ছে সুশান্তের কেসে। আসল সত্যতা কি আদৌ সামনে আসবে। যত দিন যাচ্ছে আরও গভীর হচ্ছে এই কেস। প্রসঙ্গত বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমার সিবিআই তদন্তের সুপারিশ করেছেন সুশান্তের জন্য।

Dailyhunt
Disclaimer: This story is auto-aggregated by a computer program and has not been created or edited by Dailyhunt. Publisher: Bong News 24*7
Top