Thursday, 03 Dec, 8.49 am বর্ধমান টুডে

হোম
নতুন বছরের শুরুতেই পৌর উত্‍সব

টুডে নিউজ সার্ভিস, বর্ধমানঃ করোনা পরিস্থিতির মধ‍্যে দাঁড়িয়েই সরকারী নির্দেশ মেনে ২০২১ এর শুরুতেই আয়োজন করা হচ্ছে ' বর্ধমান পৌর উত্‍সব ' এর । বর্ধমান এর সংস্কৃতি , শিল্প বিকাশের মেলবন্ধনে এই আবেগের উত্‍সব হবে কোভিড সংক্রান্ত সমস্ত নিয়ম মেনে । কঠোরভাবে মানতে হবে স্বাস্থ‍্য বিধি । বর্ধমান টাউন হলে আয়োজিত প্রস্তুতি সভায় প্রাথমিক পর্বের আলোচনা হল বুধবার । আগামী বছর অর্থাত্‍ ২০২১ এর জানুয়ারী মাসের ২৩ তারিখ থেকে ৩০ তারিখ পর্যন্ত অনুষ্ঠিত হবে ' বর্ধমান পৌর উত্‍সব ' । যদিও উদ্বোধককে সে নিয়ে এখনও কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি ।প্রশাসকের তত্ত্বাবধানেই এবার উত্‍সবের আয়োজন করা হচ্ছে ।

' বর্ধমানে স্মরণীয় বিশ্বে বরণীয় ' এই স্লোগানকে সামনে রেখেই নতুন বছরের শুরুতে আয়োজন করা হচ্ছে পৌর উত্‍সবের।বিগত বছর গুলোতে যেভাবে যে যে বিষয়কে সামনে রেখে উত্‍সব হয়েছে সেই বিষয়গুলোকে নিয়েই হবে এবারও উত্‍সব । তবে নিউ নর্মাল পরিস্থিতিতে কিভাবে আয়োজন হবে তা নিয়ে পরবর্তী সময়ে কমিটির সাাথে আলোচনা করা হবে বলে জানিয়েছেন পৌর প্রশাসক । কোভিড প্রটোকল মেনে কিভাবে উত্‍সব বা মিলন উত্‍সব আয়োজন করা সম্ভব তাকে চ‍্যালেঞ্জ হিসাবে নিয়েই হচ্ছে উত্‍সবের আয়োজন।এদিন এই প্রস্ততি সভায় উপস্থিত ছিলেন পৌরসভার এক্সিকিউটিভ অফিসার অমিত কুমার গুহ,বর্ধমান থানার আইসি পিন্টু সাহা সহ পৌরসভার অনান‍্য আধিকারিকরা।

Dailyhunt
Disclaimer: This story is auto-aggregated by a computer program and has not been created or edited by Dailyhunt. Publisher: Burdwan Today
Top