Saturday, 14 Dec, 3.26 pm চ্যানেল হিন্দুস্তান

এন্টারটেইনমেন্ট
"সাংবিধানিক দায়িত্ব পালন করুন !" মুখ্যমন্ত্রীকে পরামর্শ রাজ্যপালের

সূর্য সরকার।

"মুখ্যমন্ত্রী সাংবিধানিক দায়িত্ব পালন করুন।" শনিবার টুইট করে এমনই পরামর্শ দিয়েছেন রাজ্যপাল জগদীপ ধনখড়। নাগরিকত্ব সংশোধনী আইন এবং এনআরসির প্রতিবাদে রাজ্যের একাধিক জায়গায় বিক্ষোভ, অগ্নিসংযোগ, পথ অবরোধ, ট্রেনে পাথর ছোঁড়ার মতো ঘটনা ঘটেছে। তাতে উদ্বেগ প্রকাশ করেছেন রাজ্যপাল জগদীপ ধনখড় (Jagdeep Dhankhar)। শনিবার সকাল সকাল টুইট রাজ্যপাল। সেই টুইটে ধরা পড়েছে রাজ্য সরকারের প্রতি তাঁর অনাস্থা।

রাজ্যপাল লিখেছেন, "রাজ্যজুড়ে ঘটে চলা ঘটনাপ্রবাহে আমি মর্মাহত। মুখ্যমন্ত্রীর নেওয়া শপথ অনুযায়ী তাঁর ভারতীয় সংবিধানের প্রতি পূর্ণ আস্থা রাখা উচিত। রাজ্যপাল হিসেবে ভারতীয় সংবিধান ও আইন শৃঙ্খলারক্ষার দায়িত্ব আমি পূর্ণ দায়িত্ব সহকারে পালন করব।" শুক্রবার দীঘা থেকে মুখ্যমন্ত্রী অশান্তি না ছড়ানোর বার্তা দিয়েছিলেন। তারপরেও উলুবেরিয়া, বেলডাঙ্গা, হাওড়া সহ একাধিক জায়গায় বিক্ষিপ্তভাবে ঘটেছে অশান্তির ঘটনা। অবরুদ্ধ হয়েছে রেলপথ থেকে জাতীয় সড়ক। যদিও শনিবার পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্রিয় হয়েছে পুলিশ। তারপরেও বসিরহাট, হাসনাবাদ, হাওড়া ও মুর্শিদাবাদের কিছু এলাকায় বিক্ষিপ্তভাবে সরকারি বাস জ্বালিয়ে দেওয়া থেকে শুরু করে অশান্তি ঘটনা ঘটছে। তারই পরেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) কড়া হাতে আইনশৃঙ্খলা রক্ষার পরামর্শ দিলেন রাজ্যপাল।

Dailyhunt
Disclaimer: This story is auto-aggregated by a computer program and has not been created or edited by Dailyhunt. Publisher: Channel Hindustan Bangla
Top