Friday, 23 Apr, 12.44 am এই মুহূর্তে

হরোস্কোপ
গুরুজনের শরীর নিয়ে চিন্তা থাকবে মীথুনের, চাকরির নতুন সুযোগ আসতে পারে কন্যার! আপনার রাশি কি বলছে?

নিজস্ব প্রতিনিধি: আজ শুক্রবার। চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার দিন? জানুন শুক্রবারের রাশিফল।

মেষ - বাড়তি কোনও কথা বাড়িতে বিবাদ ডেকে আনতে পারে। সন্তানের লেখাপড়া নিয়ে চিন্তা বাড়তে পারে। অভিনয় নিয়ে যাঁরা কাজ করেন তাঁদের জন্য ভাল সময়। ব্যবসায় ভাল কাজের সুযোগ আসতে পারে। আর্থিক বিষয়ে বাড়িতে চিন্তা বাড়তে পারে। দাঁতের সমস্যা বাড়বে।

বৃষ - পরের উপকার করে সম্মান পাবেন। মায়ের কাছ থেকে সম্পত্তি প্রাপ্তি যোগ রয়েছে। সপরিবারে বায়ু পথে ভ্রমণের পরিকল্পনা হতে পারে। উত্তরাধিকার সুত্রে আত্মীয় স্বজনের অর্থ বা সম্পত্তি পেতে পারেন।

মিথুন - গুরুজনের শরীর নিয়ে চিন্তা থাকবে। সম্পত্তির ব্যাপারে প্রতিবেশীর সঙ্গে বিবাদ। দীর্ঘ দিনের কোনও আশা পূর্ণ হতে পারে। সপ্তাহের মধ্যভাগে আগুন থেকে একটু সাবধান থাকুন। পারিবারিক জীবনে অশান্তি বাড়তে পারে। অর্থ আদান প্রদান নিয়ে বন্ধুর সঙ্গে বিবাদ। অফিসে সুনাম বাড়তে পারে।

কর্কট - আর্থিক দিক ভালই দেখা যাচ্ছে। বুদ্ধির ভুলে ক্ষতি হতে পারে, একটু সাবধান থাকা দরকার। কোনও ভাল কাজে নিরাশ হয়ে ফিরে আসতে হবে। সন্তানের আবদার পূরণে খরচ বাড়বে। সকলে মিলে দূরে বেড়াতে যাওয়ার আলচনা ভেস্তে যেতে পারে। রক্তচাপ বাড়তে পারে।

সিংহ - রাস্তাঘাটে দুর্ঘটনা হতে পারে, খুব সাবধান থাকুন। কারও বিরোধিতা করবেন না। গয়না ব্যবসায়ীদের জন্য শুভ সময়। ব্যবসায় নতুন কিছু হতে চলেছে। পরিশ্রমের ফল ভাল হবে। প্রতিবেশীর দ্বারা ব্যবসায় উপকার পেতে পারেন।

কন্যা - বাড়তি কথা বন্ধু মহলে বিবাদ ডেকে আনতে পারে। সন্তানের জন্য চিকিত্‍সার খরচ বাড়তে চলছে। পুলিশের কাজে উন্নতির সম্ভাবনা। চাকরির জন্য নতুন সুযোগ আসতে পারে। ঈশ্বরের চিন্তায় মনোনিবেশ করার ইচ্ছা করবে। খরচ বাড়তে পারে।

তুলা - ভাল কথা বলবার জন্য সুনাম পেতে পারেন। প্রেমের ক্ষেত্রে খুব সতর্ক থাকতে হবে, প্রতারিত হওয়ার যোগ আছে। নানা দিক থেকে যোগাযোগ আসতে পারে। কর্মক্ষেত্রে বা সংসারে দায়িত্ব বেড়ে যেতে পারে।

বৃশ্চিক - সন্তানের পড়াশোনার জন্য খরচ বাড়তে পারে। বাড়তি খরচ নিয়ে চিন্তা থাকবে। শরীরের কোনও ক্ষত নিয়ে চিকিত্‍সার খরচ বাড়বে। বাকপটুতায় প্রভুত্ব বিস্তার হতে পারে। প্রচুর উদ্যমে কাজ করা সত্ত্বেও কর্মে ব্যাঘাত। হঠাত্‍ করে কোনও আয় আপনাকে অবাক করতে পারে।

ধনু - শৌখিনতার জন্য অতিরিক্ত খরচ হবে। আইনি ঝামেলায় ভোগান্তি। শরীর নিয়ে চাপের জন্য কাজের জায়গায় ক্ষতি হতে পারে। ব্যবসায় চিন্তা বাড়তে পারে। বাড়িতে অশান্তির জন্য বদনামের আশঙ্কা।

মকর - বাড়িতে কোনও দূরের অতিথি আসার যোগ রয়েছে। বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকবে। সম্পত্তি নিয়ে আইনি ব্যবস্থা নিতে হবে। এই সপ্তাহে বাড়তি কথা বিপদ বাড়াতে পারে। বাড়তি আয় করতে গিয়ে পুলিশি সমস্যা বাড়তে পারে। পেটের সমস্যা বাড়বে।

কুম্ভ - পুরনো রোগ থেকে মুক্তি পেতে পারেন। নিজের অভিজ্ঞতা দিয়ে ব্যবসায় উন্নতি। আটকে থাকা পাওনা আদায় হতে পারে। সন্তানদের সঙ্গে মনোমালিন্য হওয়ার যোগ আছে। আজ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে।

মীন - প্রতিবেশীকে মানিয়ে নিয়ে না চললে বিপদের আশঙ্কা। মাঙ্গলিক কাজের জন্য খরচ হতে পারে। সারা সপ্তাহ খুব পরিশ্রম হওয়া সত্ত্বেও সঞ্চয় খুব একটা হবে না। শরীর নিয়ে চাপের জন্য কাজের ক্ষতি হতে পারে।

Dailyhunt
Disclaimer: This story is auto-aggregated by a computer program and has not been created or edited by Dailyhunt. Publisher: Ei Muhurte
Top