Thursday, 16 Sep, 11.48 pm এই মুহূর্তে

রাজ্য
জন্মদিনেই মর্মান্তিক দুর্ঘটনা, উড়ালপুল থেকে নীচে পড়ে মৃত্যু কিশোরের

নিজস্ব প্রতিনিধি: বাইক দুর্ঘটনায় প্রাণ গেল এক ১৭ বছরের কিশোরের। জন্মদিনেই মৃত্যুর কোলে ঢোলে পড়ল ওই যুবক। ঘটনাটি ঘটেছে মহেশতলার চন্দননগর থানার কাছে। বৃহস্পতিবার রাত ১০ টা নাগাদ দক্ষিণ ২৪ পরগণার মহেশতলায় সম্প্রীতি উড়ালপুল দিয়ে যাচ্ছিল দুই যুবক। আচমকাই দুর্ঘটনায় সোজা সম্প্রীতি উড়ালপুল থেকে ছিটকে নীচে পড়ে মৃত্যু হয় ১৭ বছরের কিশোর অনিমেষের। রেলিং আটকে কোনওরকমে প্রাণে বাঁচেন মৃত যুবকের বন্ধু তথা বাইক চালক। পুলিশ সূত্রে জানা গিয়েছে দুই যুবকই মত্ত অবস্থায় ছিল ও বাইকের গতি ছিল যথেষ্ট। মূলত অতিরিক্ত গতিই প্রাণ কেড়েছে কিশোরের। জানা গিয়েছে মৃত কিশোর অনিমেষের আজ জন্মদিন ছিল।

গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে বাইক চালককে। আহত অনিমেষের বন্ধু তথা বাইক চালকের সঙ্গে কথা বলে, পুলিশ জানতে পেরেছে, তাদের বাড়ি বেহালার জেমস লং সরণিতে। অনিমেষের মামারবাড়ি মহেশতলার ডাকঘর এলাকায়। জন্মদিনে পার্টি করার পরিকল্পনা করে মামাবাড়ি যাচ্ছিল বন্ধুর বাইকে করে। তখনই গতির বলিতে সম্প্রীতি উড়ালপুলের গার্ডওয়ালে ধাক্কা মারে বাইকটি। আর সেখান থেকেই বাইকের পিছনের সিটে বসে থাকা অনিমেষ ছিটকে উড়ালপুলের নীচের রাস্তায় পড়ে মারা যায়।

তবে এটা নতুন নয়, সম্প্রীতি উড়ালপুলে এর আগেও ঘটেছে এমন দুর্ঘটনা। কিছুদিন আগেই সম্প্রীতি উড়ালপুলে গতির বলি হয়েছিল এক বছর ২৩-এর যুবক। কিছুদিন আগে রাত সাড়ে এগারোটা নাগাদ বেহালা পর্ণশ্রী থেকে বাটা মোড়ের দিকে ঝড়ের গতিতে বাইক চালিয়ে যাচ্ছিল সুদীপ মন্ডল নামে এক যুবক। নিয়ন্ত্রণ হারিয়ে ডাকঘরের কাছে চন্দননগরে উড়ালপুলের গার্ডওয়ালে সজোরে ধাক্কা মেরে উড়ালপুলের নীচে পড়ে যায় যুবকটি। সেখানেই মৃত্যু হয় তাঁর।

Dailyhunt
Disclaimer: This story is auto-aggregated by a computer program and has not been created or edited by Dailyhunt. Publisher: Ei Muhurte
Top