Thursday, 16 Sep, 11.33 pm এই মুহূর্তে

রাজ্য
মুখ্যমন্ত্রী ও অনুব্রত'কে নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিতর্কিত মিম! গ্রেফতার যুবক

নিজস্ব প্রতিনিধি: অনুব্রত মণ্ডলের মেয়েকে বিয়ে করার প্রস্তাব নিয়ে সোশ্যাল মিডিয়ায় মিম বানিয়ে গ্রেফতার হয়েছিলেন এক যুবক। এবার ফের তৃণমূল কংগ্রেসের বীরভূম জেলা সভাপতিকে সোশ্যাল মিডিয়ায় অসুর সাজিয়ে গ্রেফতার এক যুবক। শুধুই অনুব্রত মণ্ডল নয়, যুবকটি ফটোশপের মাধ্যমে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবিও বিকৃত করেছেন বলে জানা গিয়েছে। বীরভূম জেলার পুলিশ সুপার নগেন্দ্রনাথ ত্রিপাঠী জানিয়েছেন, ফেসবুকে মুখ্যমন্ত্রী এবং অনুব্রত মণ্ডলের ছবি বিকৃত করে পোস্ট করার জন্য বর্ণ মণ্ডল নামক এক যুবককে গ্রেফতার করা হয়েছে।

কিছুদিন আগেই ওই যুবক মুখ্যমন্ত্রীকে কার্টুনের চরিত্রে ও অনুব্রত মণ্ডলকে অসুর বানিয়ে ফেসবুকে পোস্ট করেন। ফটোশপের মাধ্যমে দুই রাজনৈতিক ব্যক্তিত্বের বিরুদ্ধে এই পোস্ট করায় বিতর্কের সৃষ্টি হয়। অভিযুক্ত বর্ণ মণ্ডল আবার নিজের পোস্টে লেখেন, 'কেস দেবেন না প্লিজ'। সেই বিতর্কিত পোস্ট ঘিরেই আক্রমণ শানানো হয় বর্ণ মণ্ডলকে। ঘটনা চাউর হতেই সিউড়ি থানায় ওই যুবকের বিরুদ্ধে এফআইআর করে বীরভূম জেলার তৃণমূল কংগ্রেসের কর্মী-সমর্থকেরা। ওই অভিযোগের উপর ভিত্তি করেই বর্ণকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটির পূর্ণাঙ্গ তদন্ত করা হবে বলে জানানো হয়েছে পুলিশের তরফে। অভিযুক্ত বর্ণ'র বাড়ি সিউড়ি ২ নম্বর ব্লকের দমদমা গ্রাম পঞ্চায়েতের পতন্ডা গ্রামে।

তৃণমূলের তরফে অভিযোগ করা হয়েছে ওই যুবক বিজেপি কর্মী। দলের জেলা সভাপতি ও মুখ্যমন্ত্রীকে অপমান করতেই এই পোস্ট করেছেন। তাই কড়া শাস্তির দাবি জানিয়েছেন তৃণমূলের নেতা নুরুল ইসলাম।

Dailyhunt
Disclaimer: This story is auto-aggregated by a computer program and has not been created or edited by Dailyhunt. Publisher: Ei Muhurte
Top