Sunday, 25 Oct, 8.33 am GNE বাংলা

হোম
আদিত্যকে বুড়ো আঙ্গুল দেখিয়ে বিয়ে করলেন নেহা কাক্কর

GNE ENTERTAINMENT DESK:নেহা কাক্কর ও আদিত্য নারায়ণের প্রেমের গুঞ্জন সেই শুরু থেকেই শোনা যাচ্ছে। যদিও তারা দুজনই এই সম্পর্ককে অস্বীকার করে বলেন, তারা দুজন ভালো বন্ধু। তবে তা কতটা সত্য তা নিয়ে সন্দেহ থেকেই যায়।

অবশেষে সব সমালোচনা পেছনে ফেলে প্রাক্তনকে ভুলে বিয়ে করলেন জনপ্রিয় বলিউড প্লেব্যাক গায়িকা নেহা কাক্কর।

শনিবার (২৪ অক্টোবর) দিল্লির একটি গুরুদুয়ারায় গায়ক রোহানপ্রীত সিংয়ের (rohanpreet singh)সঙ্গে নেহার(neha kakkar)বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে নেহা ও রোহানপ্রীতের বিয়ের একটি ভিডিও প্রকাশ পেয়েছে। এতে দেখা যায়, আনন্দ কারাজের (শিখ রীতিতে বিয়ে) বিভিন্ন রীতি পালন করছেন এই জুটি। এই সময় তাদের পরিবারের সদস্যরাও সেখানে উপস্থিত ছিলেন।

এর আগে শুক্রবার (২৩ অক্টোবর) এই জুটির মেহেদি ও হলুদ অনুষ্ঠানের ছবি সোস্যাল মিডিয়ায় ভাইরাল হয়। একটি ছবিতে দেখা যায়, নেহা তার হাতে মেহেদি দিচ্ছেন। পাশাপাশি হলুদ অনুষ্ঠানের একটি গ্রুপ ছবিও ছিলো।

বেশ কিছুদিন থেকেই নেহা ও রোহানপ্রীতের বিয়ের গুঞ্জন উড়ছিল। কিন্তু এটি নিয়ে দ্বিধায় ছিলেন ভক্তরা। অবশেষে এই গুঞ্জনের অবসান ঘটল তাদের বিয়ে সম্পন্ন হয়ে।

Dailyhunt
Disclaimer: This story is auto-aggregated by a computer program and has not been created or edited by Dailyhunt. Publisher: GNE Bangla
Top