Tuesday, 22 Sep, 10.33 am GNE বাংলা

পশ্চিমবঙ্গ
নাবালিকা প্রেমিকার ঘনিষ্ঠ মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার হুমকির অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে

GNE NEWS DESK:সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাওয়ায় ঘনিষ্ঠ মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার হুমকির অভিযোগ উঠল তৃণমূল নেতার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে তারকেশ্বরে। ওই নেতার নাম অমিয় ঘোষ । এরপরে হুমকি দেওয়ার পরেই মেয়েটির আত্মহত্যা করার চেষ্টা করে। মেয়েটির পরিবার ওই তৃণমূল নেতার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে।

মেয়েটির পরিবার থেকে জানানো হয়েছে ওই তৃণমূল নেতা বিবাহিত এবং সালপুরের বাসিন্দা। সে তার নিজের আগের বিবাহকে গোপন করে ওই নাবালিকার সঙ্গে সম্পর্ক স্থাপন করেছিল। এমনকি বিবাহের প্রতিশ্রুতি দিয়ে সহবাস করে।

তারপর নাবালিকা জানতে পারে ওই তৃণমূল নেতা বিবাহিত এবং তার একটি সন্তানও আছে। একথা জানার পর লজ্জায় সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাইলে তৃণমূল নেতারা তাদের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেওয়ার হুমকি দেখান। এরপর আর কোথাও মুখ দেখাতে পারবে না একথা ভেবে রবিবার রাতে মেয়েটির আত্মহত্যার চেষ্টা করে। এরপরই মেয়েটিকে আশঙ্কাজনক অবস্থায় চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে ভর্তি করা হয় এবং ওই তৃণমূল নেতা অমিয় ঘোষের নামে তারকেশ্বর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

যদিও ওই তৃণমূল নেতার বক্তব্য যে তিনি তাঁর স্ত্রীর সঙ্গে সুখী ছিলেন না এবং তিনি আইনমাফিক ডিভোর্স চাই ছিলেন। তাদের ডিভোর্স হয়ে গেলেই তিনি ওই নাবালিকাকে বিয়ে করতেন বলে জানান।

এরকম কোনো হুমকি তিনি দেননি এবং তার বিরুদ্ধে চক্রান্ত করা হচ্ছে বলে তিনি জানান। অন্যদিকে তৃণমূল নেতা ও হুগলির জেলা সভাপতি দিলীপ যাদব বলেন এখানে দলের কোনো প্রশ্ন আসছে না , সেই ব্যক্তি যে কোন দলের অন্তর্ভুক্ত হন না কেন। যদি কেউ এই ধরনের দোষ করে থাকেন তাহলে তা ক্ষমার অযোগ্য এবং তাহলে সে যে দলেরই হোক না কেন তার শাস্তি হবে।

Dailyhunt
Disclaimer: This story is auto-aggregated by a computer program and has not been created or edited by Dailyhunt. Publisher: GNE Bangla
Top