Monday, 18 Jan, 12.41 pm independent24X7

হোম
এই প্রথম নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায়ের সভায় হাজির থাকবেন না অধিকারী পরিবার

আজ নন্দীগ্রামে আসছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তবে সেই সভায় মমতা আজ পাবেন না শুভেন্দুকে ও তার ভাইকে। কারন, শুভেন্দু ও সৌমেন্দু ইতিমধ্যে যোগ দিয়েছেন বিজেপিতে,তবে বাবা শিশির অধিকারী ও ভাই দিব্যেন্দু এখনও রয়েছেন তৃনমূলে। কিন্তু তারাও মমতার সভায় আসবেন না বলে সূত্র মারফত খবর। অভিযোগ,সোমবারের দলনেত্রীর সভায় এই দু'জনকে আমন্ত্রণই জানানো হয়নি। কয়েকদিন আগে শিশির অধিকারী ঘনিষ্ঠ মহলে জানিয়েছিলেন, এই প্রথম তিনি দলনেত্রীর সভায় অনুপস্থিত থাকবেন। রবিবার সন্ধ্যায় অবশ্য শিশির অধিকারী বলেন, 'আমার পায়ের ব্যথা এখনও ভালো হয়নি। ডাক্তার বেরোতে নিষেধ করেছে। তাই দলনেত্রীর সভায় যাওয়ার ইচ্ছে থাকলেও যেতে পারব না।' কিন্তু শুভেন্দুর ভাই তথা তমলুকের সাংসদ দিব্যেন্দু অধিকারী ফোন না ধরায় তাঁর বক্তব্য জানা যায়নি।

উল্লেখ্য,দলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় এবিষয়ে জানিয়েছেন, 'তাঁরা থাকবেন না তো আমার বলার কী আছে? হয়তো কারও হৃদয়ে ব্যথা, কারও পায়ে ব্যথা আছে। কী করে বলব, আসলে কোথায় ব্যথা।' তবে, সদ্য জেলা তৃণমূল সভাপতির পদ পাওয়া সৌমেন মহাপাত্র অবশ্য বলছেন, 'শিশিরদা জেলা কমিটির চেয়ারম্যান। তাঁর নেতৃত্বে সভা। সেখানে তাঁকে ডাকা, না ডাকার প্রশ্ন উঠছে কেন'? এদিকে, আজ মুখ্যমন্ত্রী হেলিকপ্টারে করে তেখালির সভাস্থলে আসবেন। সভাস্থলে তৈরি হয়েছে তিনটি মঞ্চ। একটি মূল মঞ্চ। অন্য দু'টির একটিতে শহিদ পরিবার ও অন্যটিতে তৃণমূল নেতৃত্বের বসার ব্যবস্থা করা হয়েছে। গোটা রাস্তা সাজানো হয়েছে ঘাসফুলের পতাকা, ব্যানার ও নেত্রীর ছবি দিয়ে।

Dailyhunt
Disclaimer: This story is auto-aggregated by a computer program and has not been created or edited by Dailyhunt. Publisher: Independent 24X7 Bangla
Top