Saturday, 18 Aug, 11.55 am independent24X7

হোম
কে এই নতুন গোয়েন্দা চরিত্র? জেনে নিন..

বড়ো পর্দায় আমরা একাধিক গোয়েন্দা চরিত্র দেখেছি, সে ফেলুদা হোক কিংবা ব্যোমকেশ, কিরীটী, কাকাবাবু, শবর, গোগোল সকলের রহস্য ভেদ করার কৌশলে মুগ্ধ হয়েছি আমরা। এবার রহস্যের জ্বাল ভেদ করতে আসছেন আরও এক নতুন গোয়েন্দা চরিত্র। নাম গোয়েন্দা বরদাচরণ।

'প্রজাপতি বিস্কুট' ছবির পরিচালক অনিন্দ্য চট্টোপাধ্যায়ের আসন্ন ছবি 'মনোজদের অদ্ভুত বাড়ি'। শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের 'উইন্ডোজ' এর প্রযোজনায় এই ছবিটিতেই দেখা যাবে গোয়েন্দা বরদাচরণ এবং সাথে তাঁর সঙ্গীকে। এবার পুজোয় আসছেন তিনি শহরে। এই চরিত্রে অভিনয় করবেন ব্রাত্য বসু। বরদাচরণ গোয়েন্দার ঝোলা গোঁফ তাঁর চেহারার বিশেষত্ব। সদ্য ভাইরাল হওয়া একটি ভিডিও তে দেখা যাচ্ছে বরদাচরণ টেলিফোন বুথে ঢুকে ফোনে একজনকে 'ব্যোমকেশ দা' বলে সম্বোধন করে কথা বলছেন। ছবিটি মুক্তি পেতে চলেছে আগামী ১২ই অক্টোবর।

ছবিতে রয়েছেন আবির চট্টোপাধ্যায়। ডাকাতদের পাকেচক্রে হারিয়ে যাওয়া হরিণগড়ের রাজপুত্র কদর্পনারায়ণের ভূমিকায় অভিনয় করছেন তিনি। এছাড়াও ভজবাবুর চরিত্রে দেখা যাবে রজতাভ দত্তকে। এই ছবিতেই আবার একসাথে দেখা যাবে সৌমিত্র চট্টোপাধ্যায় ও সন্ধ্যা রায়ের মতো শিল্পীদের।

ছবির বিশেষ চমক হল আবিরের প্লেব্যাক। গানটি লিখেছেন শিলাজিত্‍, সুরও দিয়েছেন তিনি। গানটির নাম 'ডাকাত হবো আস্তে আস্তে'। প্রথমে পেশাদার গায়কদের দিয়ে গানটি রেকর্ডের কথা ভাবা হলেও দৃশ্যের মজাটা ধরে রাখতেই আবির ও রজতাভর ডুয়েটে এই গানটি করানো হয়।

নতুন গোয়েন্দা, সাথে আবিরের প্লেব্যাক, সৌমিত্র-সন্ধ্যা জুটি সব মিলিয়ে পুজোয় দশর্কদের মাতিয়ে রাখতে তৈরি এই ছবি।

Dailyhunt
Disclaimer: This story is auto-aggregated by a computer program and has not been created or edited by Dailyhunt. Publisher: Independent 24X7 Bangla
Top