Friday, 30 Aug, 8.01 pm মঙ্গলকোট.কম

হোম
কালনা শহরে ব্যস্ত জায়গায় সিলিন্ডারের গোডাউন

কালনা শহরে ঘনবসতিপূর্ণ এলাকায় গ্যাস সিলিন্ডারের গোডাউন নিয়ে ক্ষুব্দ স্থানীয় বাসিন্দারা

শ্যামল রায়



ঘনবসতিপূর্ণ এলাকায় গ্যাস সিলিন্ডারের গোডাউন, তাই ক্ষোভে ফুঁসছেন এলাকার বাসিন্দারা।
স্থানীয় বাসিন্দাদের অভিযোগ যে ওই গোডাউন থেকে প্রায় প্রতিদিন শেষ হয়ে গেছে লিন্ডার বোঝায় করে গ্রাহকদের বাড়ি বাড়ি পৌঁছে দেওয়া হয়। ঘন বসতি পূর্ণ এলাকায় এই গোডাউন থাকায় যে কোন সময় বড় সড়ক দুর্ঘটনা ঘটে যেতে পারে এমনটাই আশঙ্কা প্রকাশ করেছেন বাসিন্দারা। তাই গোডাউন টি অন্যত্র সরিয়ে নেওয়ার জন্য গণ স্বাক্ষরিত একটি আবেদনপত্র জমা দেয়া হয়েছে কালনা পৌরসভা তে। কালনা শহরের ৬ নম্বর ওয়ার্ডে শাশুড়ি রাস্তার ধারে এই গ্যাসের সিলিন্ডারের গোডাউন রয়েছে।
কালনা পৌরসভার চেয়ারম্যান দেবপ্রসাদ জানিয়েছেন যে এই গ্যাস সিলিন্ডারের গোডাউন বাম আমলে গড়ে উঠেছিল এলাকায়। এলাকার বাসিন্দারা আতঙ্কিত হয়ে একটি আবেদনপত্র জমা দিয়েছেন আমাদের পৌরসভা তে। তবে এই বিষয়টি নিয়ে আমরা গ্যাস অথরিটি এবং প্রশাসনের কাছে জানিয়েছি আশা করছি খুব শীঘ্রই সমস্যার সমাধান হয়ে যাবে।বর্তমানে গোডাউনের গ্যাস সিলিন্ডারের গ্রাহকের সংখ্যা ক্রমেই বাড়ছে। ২২ হাজার গ্রাহক রয়েছে।ঘনবসতিপূর্ণ এলাকায় এমন রাজ্য বস্তুর গোডাউন খুবই প্রাণের ঝুঁকিপূর্ণ হতে পারে।
গাড়ি দাঁড় করিয়ে গ্যাস সিলিন্ডার নামানো উঠানোর জন্য যানজট সৃষ্টি হয় তাই গোডাউন অন্যত্র সরিয়ে নেওয়ার আবেদন জানিয়েছে।গোডাউনের মালিক পক্ষ থেকে জানানো হয়েছে যে ৩৪বছর ধরে এলাকায় গোডাউন কি রয়েছে ফায়ার সেফটি সমস্ত নিয়মকানুন মেনে আমরা গোডাউন কে পরিচালনা করে থাকি ।গাড়ি থেকে মাল নামানো উঠানো নিজের জায়গার ওপর করা হয়। যানজট সৃষ্টি হওয়ার কোনো সম্ভাবনা নেই।

Dailyhunt
Disclaimer: This story is auto-aggregated by a computer program and has not been created or edited by Dailyhunt. Publisher: Mongalkote.com
Top