Saturday, 23 Jan, 6.10 pm News Bazar 24

প্রথমপাতা
জয় শ্রী রাম স্লোগান দিয়ে আবার রাগানো হলো মমতাকে! ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী ছাড়লেন মঞ্চ।দিলেন না বক্তব্য

newsbazar24: জয় শ্রী রাম স্লোগান দিয়ে আবারো চটানো হলো মমতা ব্যানারজীকে।আজ নেতাজীর জন্ম জয়ন্তীতে কলকাতায় একই মঞ্চে ছিলেন মমতা। এই অনুষ্ঠান ছাড়াও বিভিন্ন কর্মসূচী নিয়ে সকাল থেকেই খুবই উদ্যোগী ছিলেন মমতা। তদারকি করেছেন সব বিষয়ে। এক কথায় আজ নেতাজি শরনে মোদী - মমতা।তাই সকাল থেকেই ময়দানে ছিলেন তিনি। এরপর নেতাজির জন্মজয়ন্তীতে একাধিক কর্মসূচি নিয়ে শহরে পৌঁছে গিয়েছেন নরেন্দ্র মোদী। তাঁকে স্বাগত জানাতে বিমানবন্দরে উপস্থিত রয়েছেন আলাপন বন্দ্যোপাধ্যায় ও পূর্ণেন্দু বসু সহ রাজ্য সরকারের পক্ষ থেকে মোট ১৩ জন প্রতিনিধি।এরপর রাজ্যপালকে সঙ্গে নিয়ে লাইব্রেরির আর্ট গ্যালারি ঘুরে দেখেন মোদী।

শুরু হয় ভিক্টোরিয়া ভবনের প্রধান অনুষ্ঠান। প্রধান মন্ত্রীর সাথে মঞ্চে উঠেন মমতা। কিন্তু মমতা কে দেখে উপস্থিত মানুষদের মধ্যে শুরু হয় ' জয় শ্রী রাম ' স্লোগান। সাথে সাথেই ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী ছাড়লেন মঞ্চ।দিলেন না বক্তব্য। তিনি বলেন ,' সরকারি অনুষ্ঠানের ডিগনিটি থাকা উচিত।

আমাকে আমন্ত্রণ করায় প্রধানমন্ত্রী ও সংস্কৃতিমন্ত্রীর কাছে কৃতজ্ঞ। কাউকে আমন্ত্রিত করে বেইজ্জত করা উচিত নয়। আমি তাই বলছি না ' এরপরই মমতা মুল অনুষ্ঠান ছেঁড়ে বেড়িয়ে পরেন।

Dailyhunt
Disclaimer: This story is auto-aggregated by a computer program and has not been created or edited by Dailyhunt. Publisher: News Bazar 24
Top