Wednesday, 22 May, 7.07 am নীলকণ্ঠ.in

হোম
আজ দিনটা কেমন কাটবে, ২২ মে, ২০১৯

মেষ : সামান্য আয় বৃদ্ধি পেলেও মনকে কর্ম ও আর্থিক বিষয়ে একটা উদ্বেগ অধিকাংশ সময় বিষাদাচ্ছন্ন করে তুলবে। কারও অপ্রীতিভাজন ও অন্যে ভুল বুঝে দোষারোপ করতে পারে। পারিবারিক কারণে মনোমালিন্য ও কোনও ঘটনা মানসিক শান্তি নষ্ট করবে। তবে হঠাত্‍ কোনও যোগাযোগ ও অপ্রত্যাশিত সামান্য কিছু অর্থ হাতে আসবে। প্রণয়ক্ষেত্রে ভুল বোঝাবুঝি ও সাময়িক বিচ্ছেদ আসতে পারে।

বৃষ : দেহ ও মন উভয়ই অস্বস্তিসূচক। কর্ম ও আর্থিক ক্ষেত্র দুশ্চিন্তায় ফেলবে। সামান্য অর্থ হাতে এলেও কোনও দ্রব্য বা অর্থ ক্ষতির যোগ বর্তমান। হঠাত্‍ কোনও যোগাযোগ উদ্দীপনা বৃদ্ধি করতে পারে। নতুন দ্রব্য লাভ ও কাছাকাছি কোথাও বেড়াতে যাবেন। প্রেমিক প্রেমিকাদের মানসিক শান্তির অভাব ও ভুল বোঝাবুঝি হবে। অপ্রত্যাশিত অর্থলাভ ও বন্ধুর সান্নিধ্যে আনন্দ ও প্রীতি বৃদ্ধি পাবে।

মিথুন : মন ও কর্মক্ষেত্রের দিক থেকে একটা অতৃপ্তি বোধ দেখা দেবে। তবে পূর্বের তুলনায় আয় বৃদ্ধি ও আর্থিক যোগাযোগ অক্ষুণ্ণ থাকবে। উত্‍সাহ বর্দ্ধক কোনও সংবাদ কিংবা যোগাযোগ আসবে। অযাচিত অর্থ কিংবা দ্রব্য লাভ হবে। স্পষ্টবাদিতা ও জেদি মনোভাব অন্যের সমালোচনার খোরাক করতে পারে। কর্মক্ষেত্রে কোনও ব্যাপারে মতবিরোধ দেখা দিতে পারে। শরীর সম্পর্কে সতর্ক থাকুন। প্রেমিক প্রেমিকাদের প্রছন্ন দুশ্চিন্তায় মন আচ্ছন্ন থাকবে।

কর্কট : মানসিক চাপ ও চঞ্চলতা বাড়লেও কর্ম ও আর্থিক ক্ষেত্র কিছুটা আশার আলো দেখাবে। নতুন যোগাযোগ ও পূর্বের তুলনায় সামান্য আয় বৃদ্ধি পাবে। সামান্য কথা নিয়ে বচসা ও ঝগড়া সৃষ্টি হবে। গৃহ পরিবেশ অশান্তির সৃষ্টি করবে। কোনও সুসংবাদ পাবেন। গুণী ব্যক্তির সান্নিধ্য লাভ। কথা রক্ষার্থে কোথাও যেতে হবে। স্বজন ও শারীরিক ব্যাপারে দুশ্চিন্তা দেখা দেবে। কাজ কর্মে বড় ভুল হতে পারে। অর্থ ক্ষতি কিংবা কিছু হারাতে পারে। প্রেমিক প্রেমিকাদের যোগাযোগ ততটা উত্‍সাহবর্দ্ধক হবে না।

সিংহ : কর্মক্ষেত্র সম্পর্কে দুশ্চিন্তা দেখা দিলেও আয়ের ক্ষেত্র প্রসারিত হবে। শরীর ও মনের উপর একটানা চাপ থেকে যাবে। চিত্ত চঞ্চলতা বাড়বে প্রবল। অপ্রত্যাশিত অর্থ কিংবা কোনও দ্রব্যলাভ হবে। গৃহে নতুন ব্যক্তি কিংবা আত্মীয়ের আগমন ও ব্যয় বৃদ্ধি পাবে। কোনও যোগাযোগ কিংবা সংবাদ উত্‍ফুল্লতা বৃদ্ধির সহায়ক হবে। প্রেমপ্রীতিরক্ষেত্র নৈরাশ্যজনক ও ভুল বোঝাবুঝির সৃষ্টি করবে।

কন্যা : দিনটা আনন্দদায়ক হলেও মধ্যভাগে মানসিক শান্তি ব্যাহত হবে। কেউ অকারণে দোষারোপ করবে ও ভুল বুঝবে। মানসিক অশান্তি ও দুশ্চিন্তা বাড়বে। কোনও বন্ধু কিংবা আত্মীয়ের গৃহে বেড়াতে যাবেন। কারও কথা রক্ষা করতে হবে। স্বজন বিষয়ে উদ্বেগ ও মতবিরোধ দেখা দেবে। হঠাত্‍ অর্থলাভ ও সাদা দ্রব্য লাভ হবে। উদ্বেগের মধ্যে আয় বৃদ্ধি ও কর্মক্ষেত্রে কোন নতুন ঝঞ্ঝাট দেখা দেবে। নতুন যোগাযোগের পক্ষে অনুকূল দিন। উপরওয়ালার বিরূপভাজন হতে পারেন। পূর্ব পরিচিতের সাথে যোগাযোগ ও গৃহে নতুন অতিথির আগমন ঘটবে। কিছু হারাতে পারে। প্রেমপ্রীতির ক্ষেত্র নৈরাশ্যজনক।

তুলা : শরীর ও মনের চাপ কমবে। নতুন যোগাযোগের পক্ষে অনুকূল সময়। সামান্য আর্থিক উন্নতি। কারও সহায়তা লাভ। খরচ বাড়বে। প্রণয়ক্ষেত্রে মানসিক চাপ কমবে।

বৃশ্চিক : সামান্য আয় বাড়বে। কোনও নতুন যোগাযোগ উত্‍সাহিত করবে। কর্মক্ষেত্রে আশার আলো। নিমন্ত্রণ রক্ষা। বেকারদের কর্ম যোগাযোগ। প্রেমে মানসিক প্রফুল্লতা ও নিকট ভ্রমণ।

ধনু : অপ্রত্যাশিত কোনও সুযোগ লাভ। কারও সহায়তা লাভ। কর্মক্ষেত্রে যোগাযোগ। সামান্য আর্থিক উন্নতি ও নতুন পরিকল্পনায় সাফল্য। প্রণয়ক্ষেত্রে আনন্দ।

মকর : সামান্য আর্থিক উন্নতি। যোগাযোগ বৃদ্ধি। কারও সহায়তা লাভ। কোনও পরিকল্পনায় সার্থকতা। শরীর চলনসই। দেবালয় ভ্রমণ। প্রণয়ক্ষেত্র আনন্দবর্ধক।

কুম্ভ : শরীরের প্রতি যত্ন নিন। চলাফেরায় সতর্ক থাকুন। সামান্য রাগ বাড়বে। কোনও ব্যাপারে কারও প্রতি মন খিঁচরে যাবে। মানসিক চাপ থাকলেও আয় ও যোগাযোগ বাড়বে। কোনও সংবাদ উত্‍সাহিত করবে। প্রণয়ক্ষেত্রে মতবিরোধ দেখা দেবে।

মীন : সামান্য যোগাযোগ বৃদ্ধি। আর্থিক সমস্যার সমাধান। কোনও উত্‍সাহবর্দ্ধক সংবাদ লাভ। কোনও প্রচেষ্টায় সাফল্য। সাময়িক মানসিক অস্থিরতা বৃদ্ধি ও ভ্রমণ।

Dailyhunt
Disclaimer: This story is auto-aggregated by a computer program and has not been created or edited by Dailyhunt. Publisher: Nilkantho.in
Top