Thursday, 25 Feb, 7.21 am press CARD NEWS

বিনোদন
আজকের রাশিফল : ২৫শে ফেব্রুয়ারি ২০২১

প্রেসকার্ড নিউজ ডেস্ক : ১২টি রাশিচক্রের মধ্যে প্রতিটি ব্যক্তির আলাদা গুণ থাকে, যার সাহায্যে কোনও ব্যক্তি জানতে পারে যে তার দিনটি কেমন হবে। জ্যোতিষশাস্ত্রে গ্রহগুলির গতিশীলতা শুভ এবং অশুভ সময় তৈরি করে, যা আমাদের জীবনকে প্রভাবিত করে। যদি আজকের দিনটি আপনার রাশিচক্রের বিষয়ে ভাল থাকে তবে আপনি এটি উদযাপন করতে পারেন, তবে আজকের দিনটি যদি আপনার পক্ষে খারাপ হয় তবে পণ্ডিতজির দেওয়া পরামর্শগুলি গ্রহণ করে আপনি ভাল কিছু করতে পারেন।

রাশিফল :

মেষ : শিক্ষা প্রতিযোগিতার ক্ষেত্রে চলমান প্রচেষ্টা ফলপ্রসূ হবে। সামাজিক ও ধর্মীয় কাজে আগ্রহী হবে। পারিবারিক জীবন সুখী হবে। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে।

বৃষ : পরিবারের মহিলার কাছ থেকে মানসিক চাপ আসতে পারে। বাক্যে সংযম বজায় রাখুন। সন্তানের দায়িত্ব পালন করা হবে। শিক্ষা প্রতিযোগিতার ক্ষেত্রে অভূতপূর্ব সাফল্য আসবে।

মিথুন: ব্যবসায়িক প্রচেষ্টা সমৃদ্ধ হবে। আজ করা প্রচেষ্টা অর্থবহ হবে। সম্পর্ক জোরদার করবে। পারিবারিক জীবন সুখী হবে। সৃজনশীল কাজে সাফল্য পাবেন।

কর্কট: অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। জীবিকার ক্ষেত্রে অগ্রগতি হবে। উপহার বা সম্মান বৃদ্ধি পাবে। আপনি সৃজনশীল কাজে সাফল্য পাবেন তবে স্বাস্থ্য সচেতন হন।

সিংহ: আত্মবিশ্বাস বাড়বে। আজ থেমে যাওয়া কাজ শেষ হয়ে যাবে। জীবিকার ক্ষেত্রে চলমান প্রচেষ্টা ফলদায়ক হবে। শিক্ষার ক্ষেত্রে করা প্রচেষ্টা ফলপ্রসূ হবে।

কন্যা: শাসন ক্ষমতার সহায়ক হবে। ব্যবসায় খ্যাতি বাড়বে। অর্থ খ্যাতি বাড়বে তবে বেশি ব্যয়ের কারণে জীবন বিঘ্নিত হতে পারে। ঈশ্বরের উপাসনা করুন।

তুলা : জীবিকার ক্ষেত্রে অগ্রগতি হবে। সরকার ক্ষমতায় আসলে সহযোগিতা করবে। ব্যবসায় খ্যাতি বাড়বে। সম্পদ, সম্মান, খ্যাতি বৃদ্ধি পাবে। আজ করা প্রচেষ্টা অর্থবহ হবে।

বৃশ্চিক: উপহার বা সম্মান বৃদ্ধি পাবে। মহিলা কর্মকর্তার সহযোগিতা পাবেন। ব্যবসায় খ্যাতি বাড়বে। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। সৃজনশীল কাজে সাফল্য পাবেন।

ধনু: ভাগ্যক্রমে আপনি সুসংবাদ পাবেন। ধর্ম গুরু বা পিতার কাছ থেকে আপনি উত্‍সাহ পাবেন যা আপনাকে সামাজিক কাজে আগ্রহী করে তুলবে । পারিবারিক জীবন সুখী হবে। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে।

মকর: জীবিকার ক্ষেত্রে অগ্রগতি হবে। সরকার ক্ষমতায় আসলে সহযোগিতা করবে। সম্পর্ক জোরদার করবে। পারিবারিক বাধ্যবাধকতা পূরণ হবে। সম্পদ, সম্মান ও খ্যাতি বৃদ্ধি পাবে।

কুম্ভ : উপহার বা সম্মান বৃদ্ধি পাবে। জীবনসঙ্গীর সমর্থন পাবেন। স্থগিত কাজ শেষ হলে আত্মবিশ্বাস বাড়বে। ব্যবসায়িক ক্ষেত্রে সাফল্য পাবেন।

মীন: শিশু বা শিক্ষার কারণে চিন্তিত হবেন। সৃজনশীল কাজে ব্যস্ততা বাড়বে। এমন কিছু কাজ থাকবে যা আপনার খ্যাতিও বাড়িয়ে তুলবে। আজ করা প্রচেষ্টা অর্থবহ হবে।

Dailyhunt
Disclaimer: This story is auto-aggregated by a computer program and has not been created or edited by Dailyhunt. Publisher: Presscard News
Top