Thursday, 01 Oct, 5.20 pm press CARD NEWS

দেশ
হাথরাস মামলাকে কেন্দ্র করে মোদী সরকারের ওপর আক্রমণ করলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী

প্রেসকার্ড নিউজ ডেস্কঃ হাথরাস মামলাকে কেন্দ্র করে শুরু হওয়া রাজনৈতিক বক্তৃতা এখনই থামবে বলে মনে হচ্ছে না। বিরোধীরা উত্তর প্রদেশের ভারতীয় জনতা পার্টি (বিজেপি) সরকারের উপর আক্রমণকারী। পশ্চিমবঙ্গের তৃণমূল কংগ্রেসও (টিএমসি) যোগী সরকারকে আক্রমণ করেছে। একই সঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়েও প্রশ্ন উঠেছে যে তিনি এখনও এই বিষয়ে নীরব কেন এবং তিনি কেন দলিতদের পক্ষে কথা বলছেন না।

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় হাথরাসের মামলায় বলেছেন যে বিজেপি এই বিষয়ে নীরব রয়েছে, যখন এই জাতীয় মামলাগুলি দেশের মহিলাদের সুরক্ষা নিয়ে প্রশ্ন তোলে। মমতা বন্দ্যোপাধ্যায়ও তার ট্যুইটারে এই মামলা নিয়ে কথা বলেছেন। তিনি লিখেছিলেন যে হাথরাসের দলিত মেয়ের সাথে যা ঘটেছিল তা নিন্দনীয়। জোর করে মেয়েটির শেষকৃত্য করা, পরিবারকে জিজ্ঞাসা না করে এটি লজ্জাজনক এবং নির্বাচনের সময় যারা নারী সুরক্ষার স্লোগান দিচ্ছিল তাদের সত্যতা দেখায়।

টিএমসি নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়ও প্রধানমন্ত্রীকে আক্রমন করে বলেছেন, প্রধানমন্ত্রী মোদীর ক্ষমতার শাসনের অধীনে হাথরাসে গণধর্ষণের ঘটনা প্রত্যক্ষ করেছেন এবং তিনি নীরব রয়েছেন। টিএমসি নেতা ডেরেক ও'ব্রায়েনও সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও রেখে বিজেপি সরকারকে লক্ষ্য করেছিলেন। তিনি বলেছিলেন যে একদিকে কন্যা বাঁচাও কন্যাকে পড়ানোর বিষয়টি রয়েছে, অন্যদিকে দেশে প্রতি ১৫ মিনিটে ধর্ষণের একটি ঘটনা সামনে আসছে।

Dailyhunt
Disclaimer: This story is auto-aggregated by a computer program and has not been created or edited by Dailyhunt. Publisher: Presscard News
Top