Monday, 10 Aug, 10.16 pm প্রথম কলকাতা

হোম
অ্যাম্বুল্যান্সেও জীবিত ছিলেন সুশান্ত

।। শর্মিলা মিত্র ।।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে ক্রমশ ঘণীভূত হচ্ছে রহস্য।সুশান্তের মৃত্যুর তদন্তে এবার নয়া মোড়। অ্যাম্বুল্যান্সেও নাকি জীবিত ছিলেন সুশান্ত এমনই বিষ্ফোরক দাবি অ্যাম্বুল্যান্স চালকের।

জানা গিয়েছে, সুশান্তের মৃতদেহ তার বান্দ্রার ফ্ল্যাট থেকে যে অ্যাম্বুল্যান্স চালক নিয়ে গিয়েছিলেন হাসপাতালে। তারই দাবি, অ্যাম্বুলেন্সে জীবিত ছিলেন সুশান্ত সিং রাজপুত।

তিনি জানান, যারা সুশান্তের মৃতদেহ নিয়ে যাওয়ার জন্য তাকে ফোন করেছিলেন, তারা ফোনে অশ্রাব্য ভাষায় কথা বলছিলেন। তার দাবি, অ্যাম্বুল্যান্সে তোলার সময় সুশান্ত জীবিত ছিলেন। তিনি নাকি দেখেছিলেন, অভিনেতার দেহ হলুদ হয়ে গিয়েছিল। ওই চালকের দাবি, সাধারণত আত্মহত্যা করলে মৃতের শরীর পুরো হলুদ হয়ে যায় না।

পাশাপাশি, অ্যাম্বুল্যান্স চালক অক্ষয় ভান্ডগরের দাবি, অ্যাম্বুল্যান্সে আত্মহত্যা করা বহু মানুষের মৃতদেহ তিনি দেখেছেন। সেই অভিজ্ঞতার উপর নির্ভর করেই তার মনে হয়েছে সুশান্তের মৃত্যু আত্মহত্যা নয়।
যা আরও একবার উস্কে দিয়েছে রহস্যের গন্ধ।

অ্যাম্বুল্যান্সের চালক অক্ষয় ভান্ডগরের আরও প্রশ্ন, 'যে মানুষ আত্মহত্যা করেছেন তার পা মোড়া থাকবে কেন?' অক্ষয় জানান, সুশান্তের পায়ের নানা জায়গায় থেঁতলে যাওয়ার মতো আঘাত দেখেছিলেন তিনি। তার প্রশ্ন, 'আত্মহত্যা করলে এই দাগ কেন থাকবে?'বলাই যায়, অ্যাম্বুল্যান্সের চালক অক্ষয় ভান্ডগরের এই সব প্রশ্ন সুশান্তের মৃত্যুর তদন্তে নয়া মাত্রা যোগ করল।

Continue Reading

Previous আবারও ইডির জেরার মুখে রিয়া চক্রবর্তী

Dailyhunt
Disclaimer: This story is auto-aggregated by a computer program and has not been created or edited by Dailyhunt. Publisher: Prothom Kolkata
Top