Saturday, 06 Mar, 8.16 pm প্রথম কলকাতা

হোম
নন্দীগ্রামে ধুন্ধুমার লড়াইয়ে জিতবে শুভেন্দুই, আশাবাদী শিশির অধিকারী

।। সুদীপা সরকার ।।

আজ ৫৭ টি আসনে প্রার্থী তালিকা দিল্লি থেকে ঘোষণা করেছে বিজেপি নেতৃত্ব। তবে সব জল্পনার অবসান ঘটল আজ। নন্দীগ্রামের প্রার্থী হলেন শুভেন্দু অধিকারী। আজকের প্রার্থী তালিকায় এটাই ছিল সবচেয়ে বড় চমক। যদিও প্রত্যাশা ছিল নন্দীগ্রাম থেকেই এবার বিজেপি প্রার্থী হচ্ছেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী শুভেন্দু অধিকারী। আর সেই প্রত্যাশা মতোই বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব নন্দীগ্রাম থেকে প্রার্থী করলেন শুভেন্দু অধিকারীকে। এবার মমতা বন্দ্যোপাধ্যায়ের সাথে সম্মুখ সমরে লড়াইয়ে নামছেন শুভেন্দু অধিকারী।


একদিকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় অন্যদিকে শুভেন্দু অধিকারী নন্দীগ্রামে হবে প্রেস্টিজ ফাইট। শুক্রবার প্রার্থী তালিকা ঘোষণা করার সময় মমতা বন্দ্যোপাধ্যায় জানান তিনি নন্দীগ্রাম থেকেই লড়ছেন। তিনি জানিয়েছিলেন তিনি কথা দিয়ে কথা রেখেছেন। নন্দীগ্রাম থেকে মমতা বন্দ্যোপাধ্যায় প্রার্থী হবেন শুনে শুভেন্দু বলেছিলেন ভবানীপুরের যে ভোটে পারতেন তার থেকে তিনগুণ বেশি ভোটে দাঁড়াবেন শুভেন্দু অধিকারী মমতা বন্দ্যোপাধ্যায়কে। খাতায়-কলমে নন্দীগ্রামের প্রার্থীর নাম জানানোর অপেক্ষায় ছিল রাজ্য বিজেপি নেতৃত্ব।

আরো পড়ুন : প্রার্থী ঘোষণার কিছু আগে নন্দীগ্রামে মিছিল করে কি বললেন শুভেন্দু?

শুভেন্দু অধিকারীর নাম ঘোষণা হওয়ার পর উচ্ছ্বাসে ফেটে পড়েন শুভেন্দুর অনুগামীরা। পাশাপাশি শিশির অধিকারী আজ দাবি রাখেন নন্দীগ্রাম থেকে তাঁর ছেলে শুভেন্দু অধিকারী জিতবে। তিনি বলেন শুভেন্দু বিপুল ভোটে জিতবে। নাম না করে তৃণমূলকে নিশানায় নিয়ে বলেন ওই দলের প্রতি মানুষের মন ভেঙে গিয়েছে। একুশের নির্বাচনে নন্দীগ্রাম যে হাইভোল্টেজ দ্বৈরথের সাক্ষী হতে চলেছে তা মনে করছেন রাজনৈতিক মহল।

Tags: Bhabanipur mamata banerjee Nandigram Subhendu Adhikari

Continue Reading

Previous প্রার্থী ঘোষণার কিছু আগে নন্দীগ্রামে মিছিল করে কি বললেন শুভেন্দু?

Dailyhunt
Disclaimer: This story is auto-aggregated by a computer program and has not been created or edited by Dailyhunt. Publisher: Prothom Kolkata
Top