Tuesday, 22 Sep, 11.31 am প্রথম কলকাতা

হোম
পুলিশকে হুঁশিয়ার করে যা বললেন ভারতী

।। প্রথম কলকাতা ।।

দীপক মন্ডল কে এবং তার পরিবারকে এলাকার লালু ভূঁইয়া এবং প্রসাদ কৃষ্ণ অধিকারী বেশ কিছুদিন ধরেই হুমকি দিচ্ছিল। সবং থানার পুলিশ কোনো অভিযোগ গ্রহণ করেনি। ওই এলাকার তৃণমূল নেতৃত্বের যারা আছেন তাদের নেতৃত্বে এই ধরনের হুমকি চলছিল। ঠিক যেভাবে জয়দেব জানাকে ২০১৬ সালে দুবরাজপুরে খুন করা হয়েছিল ঠিক যেভাবে আজকে করা হলো।

বিজেপির কার্যকর্তা কে জব্দ করার জন্য মিথ্যা মামলায় জড়াচ্ছেন বাড়ি সার্চ করছেন এই কথা বললেন বিজেপি রাজ্য সহ-সভাপতি ভারতী ঘোষ। তিনি আরো বলেন এই কেস সুপ্রিম কোর্টের নিয়ে যাওয়া হবে। পুলিশ অফিসার দের উদ্দেশ্যে বলছি অবিলম্বে দোষীদের ধরার ব্যবস্থা করুন। তা না হলে গ্রামেগঞ্জে বিভিন্ন জায়গায় এই আন্দোলন ছড়িয়ে দেওয়া হবে।

আরো পড়ুন : বিশ্বভারতী প্রসঙ্গে কাকে ননসেন্স বললেন বিজেপি নেতা!

যদি জেলহাজত খাটতে না চান অবিলম্বে দোষীদের ধরার জন্য পদক্ষেপ নিন। এখানকার বেশকিছু মিডিয়া হয়তো অনুপ্রাণিত সেই কারণে প্রয়োজনে ন্যাশনাল মিডিয়াতে পুলিশ অফিসারদের এই বিষয় এবং সবং এবং ময়না থানার পুলিশ প্রশাসনের আধিকারিকদের কীর্তি ছড়িয়ে দেওয়া হবে।

যদি ভেবে থাকেন বিধানসভা নির্বাচন পর্যন্ত দোষীদের ধরবেন না এবং ভোটের কাজে ব্যবহার করবেন সেটা বিজেপি করতে দেবে না। বিজেপি প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করবে জানালেন ভারতী ঘোষ। নিহত দলীয়কর্মী দীপক মন্ডল এর পরিবারের সঙ্গে দেখা করতে এসে পুলিশ প্রশাসনের দিকে চ্যালেঞ্জ ছুড়ে এই কথা বললেন বিজেপি নেত্রী ভারতী ঘোষ।

Tags: বিজেপি ভারতী ঘোষ

Continue Reading

Previous বিশ্বভারতী প্রসঙ্গে কাকে ননসেন্স বললেন বিজেপি নেতা!

Dailyhunt
Disclaimer: This story is auto-aggregated by a computer program and has not been created or edited by Dailyhunt. Publisher: Prothom Kolkata
Top