Thursday, 25 Mar, 5.01 pm প্রথম কলকাতা

হোম
শব্দরা হতবম্ভ! 'তুমি শালা খুনিদের রাজা'বিজেপিকে নিশানা মমতার

।। সুদীপা সরকার ।।

শিয়রে ভোট। প্রথম পর্বের ভোটের আজ শেষ প্রচার চলছে রাজ্য জুড়ে। তৃণমূল বিজেপি থেকে শুরু করে সব রাজনৈতিক দলগুলি জোরকদমে প্রচার চালাচ্ছে। আজ পাথরপ্রতিমায় সভা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিজেপির বিরুদ্ধে নানান ইস্যুতে আক্রমণ শানান মমতা বন্দ্যোপাধ্যায়।
রাজনীতিতে আক্রমণ-পাল্টা আক্রমণ চলবে এটাই স্বাভাবিক। কিন্তু আজ বক্তব্য রাখতে গিয়ে মেজাজ ঠিক না রাখতে পেরে ফের শালীনতার বাঁধ ভাঙলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন একটা লোক যদি কারোর কাছ থেকে ৫০০ টাকা নেয় তাহলে বলছে তৃণমূল কংগ্রেস চোর।


আমি চোর? আমি খুনি? আমি ডাকাত? আমি মানুষকে জীবন দিয়ে ভালোবাসি। আর তুমি শালা খুনিদের রাজা। খুনিদের জমিদার। সব টাকা নিয়েছো। বিরোধীরা প্রায়শই অভিযোগ তোলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের অপ শব্দ ব্যবহার নিয়ে। ভোটের উত্তাপ যতই বাড়ছে ততোই কী বেসামাল হচ্ছেন নেত্রী? স্বভাবত প্রশ্নটা উঠেছে। বিজেপি নেতৃত্ব এর আগেও জানিয়েছিলেন মমতার মুখের ভাষায় তাঁর মানসিকতার পরিচয় দেয়। তবে আজকের সভা থেকে অশালীন শব্দ প্রয়োগ যেন মুখ্যমন্ত্রী নিজের রেকর্ড ভাঙলেন।

আরো পড়ুন : ছেলের জন্য চাই আশীর্বাদ, নন্দীগ্রাম -শুভেন্দু নিয়ে কিছু কথা বলে রাখলেন শিশির অধিকারী

বাংলায় চাল চোর থেকে শুরু করে তোষণের রাজনীতি সহ বিভিন্ন বিষয়ে তৃণমূল সরকারকে বারবার আক্রমণ চালাচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ সহ বিজেপি নেতৃত্ব। তাঁরা কিন্তু মুখ্যমন্ত্রীকে দিদি বলেই আক্রমণ শানাচ্ছেন।আজ মুখ্যমন্ত্রী তাঁদের পাল্টা আক্রমণ করতে গিয়ে সরাসরি সালা শব্দ ব্যবহার করে ফেললেন,যা বাংলার সংস্কৃতিকেও অপমান করা হয়েছে বলে মনে করছেন বিজেপি নেতৃত্ব।

Tags: Narendra modi TMC BJP Amit Shah Mamata Banerjee]

Continue Reading

Previous মুকুল ঘনিষ্ঠ বিজেপি নেতার পদত্যাগ Next Exclusive : প্রচারে ভারতী ঘোষ, কিছু প্রশ্নের উত্তর দিয়ে গেলেন প্রথম কলকাতাকে

Dailyhunt
Disclaimer: This story is auto-aggregated by a computer program and has not been created or edited by Dailyhunt. Publisher: Prothom Kolkata
Top