Tuesday, 14 Sep, 1.55 pm sportsnscreen

স্পোর্টস
দক্ষিণের 'বিগ বসে' যেতে চান এই ভারতীয় ক্রিকেটর

বিগ বসের মঞ্চে আগেও অনেক ক্রিকেটরদের দেখা গেছে। এবার ভারতীয় ক্রিকেটের অন্যতম সফল প্রাক্তন অলরাউন্ডার সুরেশ রায়না বিগ বসে যাওয়ার ইচ্ছা প্রকাশ করলেন। গত বছর ১৫ অগস্ট প্রাক্তন ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির অবসর ঘোষণার পরেই নিজের অবসর ঘোষণা করেছিলেন রায়না। বর্তমানে তিনি ব্যস্ত চেনাই সুপার কিংসের অনুশীলনে।

রায়না এই মুহূর্তে চেন্নাই দলের সঙ্গে রয়েছেন আমীরশাহিতে। ১৯ শে সেপ্টেম্বর মুম্বই ইন্ডিয়ান্স দলের বিরুদ্ধে ম্যাচ দিয়েই আইপিএলের দ্বিতীয় পর্বের অভিযান শুরু করবে তাঁর দল। রবিবার চেন্নাই দলের ইউটিউব চ্যানেলে রায়না এবং তাঁর স্ত্রী প্রিয়াঙ্কা একটি অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন। অনুষ্ঠানটির উদ্দেশ্যে ছিল স্বামী-স্ত্রীর মধ্যেকার 'কেমিস্ট্রি' দেখানো। সেখানেই রায়নাকে জিজ্ঞাসা করা হয় দু'জনের মধ্যে কে বিগ বসে যেতে আগ্রহী। তার উত্তরে রায়না নিজের কথাই তুলে ধরেন।

রায়না জানান, 'আমি বিগ বসে যাওয়া নিয়ে আগ্রহী। যেতে পারলে ভালই লাগবে। আমি দক্ষিণ ভারতের বিগ বস শোতে যেতে আগ্রহী। আমি শো'টা অনেক বার দেখেছি। আমাকে ওদের ভাষা শিখতে হবে (হাসি)।' উল্লেখ্য ভারতে প্রথমে হিন্দিতেই বিগ বস শুরু হয়েছিল। জনপ্রিয়তা পাওয়ার পরে কান্নাড়া, মালয়ালম, মারাঠি, বাংলা, তামিল, তেলেগু একাধিক আঞ্চলিক ভাষাতেই এই শো শুরু হয়েছে। হিন্দি বিগ বসে অ্যান্ড্রু সাইমন্ডস, শ্রীসন্থ, সলিল অ্যাঙ্কোলা, বিনোদ কাম্বলিদের মতন ক্রিকেটাররা অংশ নিয়েছিলেন।

আরও পড়ুনঃ সরানো হল সোনাজয়ী অ্যাথলিটের কোচকে, নতুন দুই বিদেশি কোচ নিয়োগ করতে চলেছে AFI

আরও পড়ুনঃ ATKMB: সন্দেশের পর বিদেশে পাড়ি দিতে পারেন ATKMB-এর এই খেলোয়াড়


Dailyhunt
Disclaimer: This story is auto-aggregated by a computer program and has not been created or edited by Dailyhunt. Publisher: sportsnscreen
Top