Sunday, 24 Jan, 5.34 pm TECH GUP

হোম
Poco X2 ফোনের জন্য এল অ্যান্ড্রয়েড ১১ আপডেট, Poco M2 ও M2 Pro ইউজারদের জন্যও আছে সুখবর

ভারতীয় Poco X2 গ্রাহকদের জন্য সুখবর। ঘোষণা মত এই মিড রেঞ্জ ফোনটি অ্যান্ড্রয়েড ১১ (Android 11) আপডেট পেতে শুরু করেছে। প্রসঙ্গত পোকো ইন্ডিয়ার ডিরেক্টর, Anuj Sharma কয়েকসপ্তাহ আগে জানিয়েছিল, শীঘ্রই ভারতে পোকো এক্স২ এর জন্য অ্যান্ড্রয়েড ১১ আপডেট নিয়ে আসা হবে। সম্প্রতি পোকো ইন্ডিয়ায় ফোরামে কিছু ইউজার এই আপডেট পাওয়ার কথা জানিয়েছেন। এর সাথে জানুয়ারি মাসের লেটেস্ট অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচও পাবে ফোনটি।

Poco X2 ফোনের জন্য এল অ্যান্ড্রয়েড ১১ আপডেট

পোকো তাদের এই মিড রেঞ্জ ফোনের জন্য MIUI 12.1.2.0.RGHINXM ভার্সনের সাথে অ্যান্ড্রয়েড ১১ আপডেট এনেছে। এই আপডেটটির সাইজ ২.৪ জিবি। আপনি যদি এখনও এই আপডেটের নোটিফিকেশন না পেয়ে থাকেন, তাহলে কয়েকদিন অপেক্ষা করতে পারেন বা ফোনের সেটিং থেকে গিয়ে নতুন আপডেট চেক করতে পারেন।

এই আপডেট ফোনের সিস্টেমের সিকিউরিটি যেমন বাড়াবে, তেমনি ফেসবুক ম্যাসেঞ্জারের মতো চ্যাট বাবল, নতুন প্রাইভেসি এবং পারমিশন সেটিংস, নতুন কোনভার্সেশন ট্যাব, ৫জি এবং ফোল্ডেবল স্ক্রিনের মতো নতুন টেকনোলজির সাপোর্ট, নতুন শেয়ারিং ইউজার ইন্টারফেস, ডার্ক মোড শিডিউল, আরও ভাল টাচ সেন্সিভিটি, ক্যামেরার সময় নোটিফিকেশন মিউট করার নতুন ফিচার যুক্ত করবে।

অনুজ শর্মা জানিয়েছেন, পোকো এক্স২ এর পর Poco M2 Pro, এবং Poco M2 ফোন দুটি অ্যান্ড্রয়েড ১১ আপডেট পাবে। হয়তো পরের সপ্তাহেই ফোন দুটিতে এই আপডেট চলে আসবে। তবে Poco F1 অ্যান্ড্রয়েড ১১ আপডেট পাবেনা বলে জানিয়েছেন পোকো ইন্ডিয়ার ডিরেক্টর।

Dailyhunt
Disclaimer: This story is auto-aggregated by a computer program and has not been created or edited by Dailyhunt. Publisher: Tech Gup
Top