Friday, 17 Sep, 12.02 am TECH GUP

হোম
Realme Narzo 50 সিরিজ আগামী সপ্তাহে ভারতে লঞ্চ হচ্ছে, একসঙ্গে আসবে চারটি ডিভাইস?

Realme গত সপ্তাহে ভারতে একাধিক ডিভাইস লঞ্চ করেছে, যার মধ্যে রয়েছে Realme Pad, Realme 8i, Realme 8s। তবে কোম্পানিটি চলতি মাসে আরও কয়েকটি স্মার্টফোন ভারতে আনার কথা ভাবছে বলে মনে হচ্ছে। আজ্ঞে হ্যাঁ! আগামী ২০-২৪ সেপ্টেম্বরের মধ্যে ভারতে Realme Narzo 50 সিরিজ লঞ্চ হতে পারে। এই সিরিজের অধীনে চারটি ডিভাইস বাজারে পা রাখতে পারে।

Realme Narzo 50 সিরিজ চলতি মাসে ভারতে লঞ্চ হতে পারে

মানিকন্ট্রোল তাদের একটি রিপোর্টে দাবি করেছে আগামী সপ্তাহে (২০-২৪ সেপ্টেম্বর) রিয়েলমি নারজো ৫০ সিরিজ ভারতে লঞ্চ হবে। এর কিছুদিন পরে ফোনগুলি অন্যান্য দেশেও উপলব্ধ হবে। যদিও এই সিরিজের কটি ফোন ভারতে লঞ্চ হতে চলেছে তা রিপোর্ট থেকে জানা যায়নি।

তবে আমাদের অনুমান এই সিরিজের অধীনে চারটি ডিভাইস বাজারে আসবে - Realme Narzo 50, Narzo 50 Pro, Narzo 50A এবং Narzo 50i। ইতিমধ্যেই Realme Narzo 50A ও Realme Narzo 50i সম্পর্কে বিভিন্ন তথ্য সামনে এসেছে। জানা গেছে , ২ জিবি র‌্যাম + ৩২ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ অপশনে আসবে Narzo 50i।

আবার Realme Narzo 50A ফোনে মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর ব্যবহার করা হবে। ফোনটি ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যেতে পারে। এটি দুটি কালারে আসতে পারে - অক্সিজেন গ্রীন ও অক্সিজেন ব্লু। ফোনের সামনে দেখা যাবে টিয়ারড্রপ নচযুক্ত ডিসপ্লে এবং পিছনে থাকবে ট্রিপল ক্যামেরা সেটআপ।

Dailyhunt
Disclaimer: This story is auto-aggregated by a computer program and has not been created or edited by Dailyhunt. Publisher: Tech Gup
Top