Friday, 17 Sep, 12.18 am TECH GUP

হোম
Realme Narzo 50A গেমারদের মন জয় করে নেবে, আসছে Mediatek Helio G85 প্রসেসরের সাথে

আগামী সপ্তাহে ভারতে লঞ্চ হচ্ছে Realme Narzo 50 সিরিজ। ২০ থেকে ২৫ সেপ্টেম্বরের মধ্যে এই সিরিজ ভারতে আসবে বলে আজ একটি রিপোর্টে দাবি করা হয়েছে। আসন্ন এই সিরিজে চারটি ডিভাইস থাকতে পারে Realme Narzo 50, Realme Narzo 50A, Realme Narzo 50 Pro, Realme Narzo 50i। এরমধ্যে দ্বিতীয় ডিভাইসটির বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য শেয়ার করেছেন রিয়েলমি ইন্ডিয়া ও ইউরোপের চিফ মার্কেটিং অফিসার, Francis Wong। তিনি বলেছেন, Realme Narzo 50A ফোনে মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর ব্যবহার করা হবে।

Realme Narzo 50A আসছে Mediatek Helio G85 প্রসেসর সহ

Francis Wong আজ একটি টুইট করে জানিয়েছেন, আসন্ন রিয়েলমি নারজো ৫০এ ফোনে মিডিয়াটেক হেলিও জি৮৫ চিপসেট থাকবে। এই ফোনটি ইয়ং গেমারদের জন্য উপযুক্ত হবে। কারণ এটি ১ গিগাহার্টজ জিপিইউ ও হাইপারইঞ্জিন প্রযুক্তি সহ আসবে।

Realme Narzo 50A সম্পর্কে এর আগে কী জানা গিয়েছিল

কিছুদিন আগেই রিয়েলমি নারজো ৫০এ ফোনের ডিজাইন রেন্ডার ফাঁস হয়েছিল। জানা গেছে এই ফোনের সামনে টিয়ারড্রপ নচযুক্ত ডিসপ্লে ও পিছনে তিনটি ক্যামেরা দেখা যাবে। এর প্রাইমারি ক্যামেরা হতে পারে এফ/১.৮ অ্যাপারচার সহ ১৩ মেগাপিক্সেল। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য থাকতে পারে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

সিকিউরিটির জন্য ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার পাওয়া যাবে। চার্জিয়ের জন্য থাকবে ইউএসবি টাইপ সি পোর্ট। Realme Narzo 50A ভারতে ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ সহ আসতে পারে। আবার ফোনটি দুটি কালার অপশনে পাওয়া যেতে পারে- অক্সিজেন গ্রীন ও অক্সিজেন ব্লু।

Dailyhunt
Disclaimer: This story is auto-aggregated by a computer program and has not been created or edited by Dailyhunt. Publisher: Tech Gup
Top