Sunday, 20 Sep, 6.55 pm Times Of Bengal

হোম
ক্রিকেটপ্রেমী দের জন্য নতুন পরিষেবা আনল জিও

ব্যবহারকারীদের কাছে একটি নতুন এবং আকর্ষক অভিজ্ঞতা আনতে পুরষ্কার 'জিও ক্রিকেট খেলুন পাশাপাশি' Along
এটি বছরের সেই সময়টি যখন জিও ব্যবহারকারীরা পুরষ্কারযুক্ত জিও ক্রিকেট প্লে খেলতে পাবেন যেখানে তারা তাদের ক্রিকেট দক্ষতা 'প্রতিটি বলের সাথে খেলে' ব্যবহার করতে এবং প্রতিটি সঠিক উত্তরের সাথে উত্তেজনাপূর্ণ পুরস্কারের পুরষ্কার পাবে! অতিরিক্তভাবে, খেলা জুড়ে 'স্টিকার চ্যাট' সহ আপনার প্রিয় দলের জন্য ম্যাচ পূর্বের প্রশ্ন, পোল, কুইজ এবং উল্লাসে অংশ নিন এবং স্কোর, ম্যাচের সময়সূচি, ফলাফল এবং আরও অনেক কিছুতে অ্যাক্সেস করুন।
'দৈনিক পুরষ্কার' এর মাধ্যমে, অংশগ্রহণকারীরা প্রতিদিন পুরস্কার জিততে এবং 'দৈনিক চ্যালেঞ্জগুলি' শেষ করার জন্য বাম্পার পুরষ্কার নিতে পারেন। ম্যাচ শুরুর আগে ব্যবহারকারীকে দৈনিক চ্যালেঞ্জ বিভাগের অধীনে বাম্পার প্রাইজ টাইল প্রদর্শিত হবে। সুতরাং, এই ক্রিকেট মরসুমে ঘরে বসে থাকি এবং জিও ক্রিকেট খেলুন ওয়ানডে দিয়ে বড় জয়!
জাইও ক্রিকেট প্লে অ্যালেন্ড গেমটি মাইজিও অ্যাপ্লিকেশনটিতে JioEngage বিভাগে অ্যাক্সেস করা যায় যা গুগল প্লে স্টোর এবং অ্যাপল অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করা যায়। জিও ব্যবহারকারীদের পাশাপাশি নন-জিও ব্যবহারকারীরা উভয়ই এই ক্রিকেট মৌসুমে গেমটি খেলতে এবং জিততে পারে।

Dailyhunt
Disclaimer: This story is auto-aggregated by a computer program and has not been created or edited by Dailyhunt. Publisher: Times Of Bengal
Top