Friday, 22 Jan, 7.42 pm tips24

হোম
বলিউডের ড্রামা কুইন রাখী সাওয়ান্ত স্বামীর জায়গায় অন্য পুরুষের সন্তানের মা হতে চান!

বলিউডের বিখ্যাত ড্রামা কুইন রাখি সাওয়ান্ত ২০১৯ সালে মুম্বাইয়ের একটি পাঁচতারা হোটেলের ব্যবসায়ী রীতেশের সঙ্গে চার হাত এক করেন। বিয়ের সাজে তাকে কেমন লাগছিল সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেও তাঁর স্বামী রীতেশের ছবি কখনো সামনে আনেননি তিনি।হয়ত কোনো কারণের জন্য রীতেশ কারোর সামনে আসতে চায় না এমনকি রাখিকে স্ত্রীর মর্যাদা দেবেন না সে বিষয় নিয়েও এখন কেউ কিছু জানেননা।

ড্রামা কুইন রাখি বিগ বস ১৪-র ঘরে ঢুকে পড়েন এরপর দর্শকের অনেক সমালোচনায় আসতে হয়েছিল তাকে। তাঁকে কখনো তাম্বোলির সঙ্গে জামেলা করতে দেখা যায় আবার কখনো আলি ও জাসমিনের সঙ্গে বিতর্কে জড়িয়ে পেজ থ্রিতে আসতে শুরু করেন এর পাশাপাশি আবার অভিনব শুক্ল ও রুবিনার মাঝ রাস্তায় কাটা হয়ে খবরের শিরোনামে উঠে এলেন , ড্রামা কুইন রাখি এই শোতে সবার সামনে বললেন যে অভিনব শুক্ল নাকি তাঁর পছন্দের মানুষ তা নিয়েই সেটে এখন জল্পনা কল্পনা শুরু হয়েছে।

এই বিষয়টা এখানেই থেমে থাকার নয় এত দিন তো শুধু ভালোলাগার কথা বলেছিল কিন্তু এখন রাখি রুবিনার সামনে বলেন তাঁর স্বামীর সন্তানের মা হতে চায়। রীতেশের ছোয়াতে নয় অভিনবর ছোয়াতেই মা হতে চায় রাখি আরো বলেন অভিনব নাকি তাঁর ডিম্বাণু গুলো সংরক্ষণ করে রেখেছেন সেগুলো নাকি রাখির স্পার্মের মধ্যে ডোনেট করতে হবে। ড্রামা কুইনের এই কথা শুনে বিগ বস সহ সকলে চমকে ওঠেন তার পাশাপাশি আরো বলেন অভিনবর সাথে নাকি কফি ও সিনেমা দিতে যেতে চান তিনি।

ড্রামা কুইন রাখি বিগ বস ১৪-র এপিসোডে স্বামী রিতেশকে ব্যাপারে বলেন এর পাশাপাশি সেই এপিসোডে আর এক প্রতিযোগী সোনালিকেও নিজের জীবনের যন্ত্রণার কথা বলেন। তাঁর কথা হচ্ছে এখন রীতেশ ডিভোর্স চাইছে তবুও যদি তাদের ডিভোর্স না হয় তাহলে কোনো সন্তান হলে রীতেশ সেই সন্তানকে সীকৃতি দেবেন না এসব কারণের জন্যই রাখির মন থেকে রীতেশ উঠে যাচ্ছে। সেই কারণেই বিগ বস ১৪-র সেটা এসে রুবিনা দিলায়কের স্বামী অভিনেতা অভিনব শুক্লর মধ্যেই নাকি রিতেশকে দেখতে পাচ্ছেন , রুবিনা-অভিনবের সম্পর্ক রাখিকে প্রতিনিয়ত রীতেশের কথা মনে করিয়ে দিচ্ছে। রাখি এও বলেছেন তিনি চান না তাঁর জন্য রুবিনা ও অভিনবর জীবনে কোনো ঝামেলা হোক তাই রাখি অভিনবকে চুপিসারে তাঁর মা হওয়ার কথা বলেছেন এমনকি দরকার হলে রুবিনা ও তাঁর পরিবারের সঙ্গেও এই বিষয় নিয়েও কথা বলতে রাজি আছেন। সত্যি কি এবার রাখি সাওয়ান্ত মা হতে চলেছেন।

Dailyhunt
Disclaimer: This story is auto-aggregated by a computer program and has not been created or edited by Dailyhunt. Publisher: Tips 24
Top