Saturday, 23 Jan, 1.50 pm tips24

হোম
বাংলার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির বিরুধ্যে বিস্ফোরক অভিযোগ! পুরোনো ভিডিও শেয়ার করলেন তথাগত

সম্প্রতি পুরুলিয়ার এক জনসভায় বাংলার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি হুঁশিয়ারি দিয়ে জানিয়েছেন যে অভিনেত্রী সায়নী ঘোষের। কিছুদিন আগে ধর্মীয় বিষয়ে সায়নী ঘোষের মন্তব্য কে কেন্দ্র করে রবীন্দ্র সরোবর থানায় এফআইআর দায়ের করেবন তথাগত রায়। আর তারপরেই বিরোধ বেড়েছে যায় চরমে। এফআইআরের বিষয় নিয়ে টুটারে বেঁধে যায় টুইট যুদ্ধ দুই পক্ষের মধ্যে যার খবর পৌঁছে যায় মুখ্যমন্ত্রীর কাছেও। আর তারপরেই মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি পুরুলিয়ার জনসভায় হুঁশিয়ারি প্রদান করেন।

অপরদিকে পরিচালক ও গায়ক অনিন্দ্য চ্যাটার্জি ও অভিনেত্রী দেবলীনা দত্তের বিরুধ্যে ধর্মীয় ভাবাবেগে আঘাত হানার অভিযোগ এনে এফআইআর দায়ের করেছেন বিজেপি নেতা তরুণ জ্যোতি তিওয়ারি। টলিউডের পরিচিত এই দুই মুখ দূর্গা পুজোর সময় একটি টিভির টক শো তে গো মাংস খাওয়ার স্বপক্ষে মতামত দেন। এফআইআরে অভিযোগ করে বলা হয়েছে হিন্দু ধর্ম নিয়ে কথা বলার আগে দুবার ভাবুক অনিন্দ্য ও দেবলীনা কারণ বুদ্ধিজীবীদের হিন্দু ধর্মকে আক্রমণ করার ক্ষমতা নেই।

বাংলার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি পুরুলিয়ার জনসভায় সায়নী ঘোষের পাশে দাড়ালে। তার পাল্টা হিসাবে বিজেপিনেতা তথাগত রায় একটি পুরোনো ভিডিও শেয়ার করেছেন টুইটারে। আর সেই টুইটের ক্যাপশনে লিখেছেন "সায়নীর পাশে মমতা ! আহা, দেখে বড় ভালো লাগলো ! আর এই দেখুন মমতার পাশে কে ?"

Dailyhunt
Disclaimer: This story is auto-aggregated by a computer program and has not been created or edited by Dailyhunt. Publisher: Tips 24
Top