Saturday, 23 Jan, 7.30 pm tips24

হোম
নিখিলের সঙ্গে তিক্ততা ভুলে সুপারহট নুসরাত জাহান, লো নেক-এ ধরা দিলেন সাংসদ-অভিনেত্রী

টলিউডের জনপ্রিয় নায়িকা নুসরাত জাহান বিয়ে করেন ব্যাবসায়ী নিখিল জৈনকে। বিয়ের পর বেশ সুখেই ঘর করছিলেন নিখিল-নুসরাত। তবে গত কিছুদিন ধরে যেন সেই আগের মতো সম্পর্ক নেই নিখিল-নুসরাতের। এমনটা হবে কেউ ভাবতেই পারেনি। নিখিল-নুসরাতের মাঝে টলিউড অভিনেতা যশ দাশগুপ্ত ঢুকে পড়েছেন বলে অনুমান করছেন ভক্তরা। যার ফলে নিখিল ও নুসরতের জীবনে তিক্ততা ক্রমশ বাড়ছে বলেই আন্দাজ ভক্তদের।

তবে এদিকে স্বামী নিখিলের সঙ্গে এই তিক্ততা ভুলে সুপারহট লুকে ধরা দিলেন টলিউডের জনপ্রিয় সাংসদ-অভিনেত্রী নুসরাত জাহান। যেখানে নুসরাতের পরনে দেখা যাচ্ছে, লাল রঙের লো নেক নটেড টপ এবং পালাত্‍জো। যা দেখে রাতের ঘুম উড়ে যায় নেটিজেনদের। ছবিটি ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে ।

ছবিটিতে নুসরাতের আলতো হাসি মন জয় করেছে অনেক নেটিজেনদের । এমন পোশাকে যেন অনেক দিন পরে দেখা গেলো টলিউডের এই অভিনেত্রী। ছবিটি দেখে অভিনেত্রীকে প্রশংসায় ভাসিয়ে দেয় অধিকাংশ অভিনেত্রী। ছবিটি পোস্ট করে নুসরত জাহান ক্যাপশনে লিখেছেন, "ফোকাসড, আত্মবিশ্বাসী, মোটিভেটেড। আর হ্যাঁ! কিউট।"

View this post on Instagram

প্রসঙ্গত, গত সপ্তাহে নদিয়ার কুলগাছিতে মাচা করেছেন যশ-নুসরাত । নেটদুনিয়ায় মাচার একটি ভিডিও ভাইরাল হয়েছে রীতিমতো। যেখানে 'আশিকী ২' ছবির 'চাহু ম্যায় ইয়া না'- ব়োম্যান্টিক গানে লিপ মিলিয়েছেন টলিউডের এই পাওয়ার কাপল। যেখানে নুসরাতকে দেখা গিয়েছে,কালো পোশাক, বড় কানের দুল, ঠোঁটে গাঢ় লিপস্টিকে। আর অন্যদিকে যশের পরনে দেখা গিয়েছে টিশার্ট ও জিন্স। সেখানে প্রায় চার ঘন্টা ধরে ভক্তদের মাতিয়ে রেখেছেন যশ-নুসরাত।

Dailyhunt
Disclaimer: This story is auto-aggregated by a computer program and has not been created or edited by Dailyhunt. Publisher: Tips 24
Top