Tuesday, 11 Aug, 10.17 am টোটকা 24X7

হোম
বড়দিনেই 'লাল সিং চাড্ডা' নিয়ে হাজির হবেন আমির খান, কিন্তু এবছর নয়!

আমির খান (Aamir Khan) এবং করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) অভিনীত বহু প্রতীক্ষিত ছবি Laal Singh Chaddha-র একাংশের শ্যুটিং হওয়ার কথা ছিল লাদাখে। কিন্তু লাদাখের গলওয়ান উপত্যকায় ভারত-চিন দ্বিপাক্ষিক সম্পর্কের টানাপোড়েনের জেরে লাল সিং চাড্ডার শ্যুটিং বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছিলেন আমির খান। লাদাখের পরিস্থিতি কবে স্বাভাবিক হবে, তার উপর ভরসা ন রেখে হতো শ্যুটিংয়ের লোকেশন পাল্টে যেতে পারে। লাদাখের পরিবর্তে কার্গিলে হতে পারে সিনেমার বাকি কাজ। অক্টোবরে কাজ শুরু কথা থাকলে এখনও পর্যন্ত জানা যায়নি, আমির খানের আসন্ন ফিল্মের অর্ধেক কাজ কবে শুরু করা হবে। এরই সঙ্গে দোসর করোনা প্যানডেমিক। জোরা ফলায় বিদ্ধ হয়ে তাই কথা মতো ২০২০ সালের বড়দিনে মুক্তি পাচ্ছে না Laal Singh Chaddha। সোমবারই জানানো হয়েছে এই ছবির নতুন মুক্তির তারিখ।

ফ্রিডম সেল | শপিং শুরু করুন
ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ ট্যুইটে জানিয়েছেন, 'আমির খান এবং করিনা কাপুর অভিনীত লাল সিং চাড্ডা মুক্তি পাবে ২০২১ সালের বড়দিনে। কো-স্টার মোনা সিং, পরিচালনায় অদ্বৈত চন্দন, প্রযোজনায় আমির খান, কিরণ রাও ও ভায়াকম১৮ স্টুডিয়ো।'

প্রসঙ্গত, চলতি বছরের বড়দিনে রণবীর সিং ও দীপিকা পাডুকোন অভিনীত কবীর খানের বহু চর্চিত ছবি 83-র সঙ্গেই মুক্তি পাওয়ার কথা ছিল লাল সিং চাড্ডার।

লাল সিং চাড্ডার মুক্তি পিছিয়ে যাওয়াতে ২০২০ সালের বড়দিনে মুক্তির অপেক্ষায় শুধুমাত্র 83। অন্যদিকে Laal Singh Chaddha-র নতুন মুক্তির দিনেই রয়েছে আরও -একটি বড় বাজেটের ছবি মুক্তি-করণ জোহরের Takkht। উল্লেখ্য, এই ছবিতেও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে করিনা কাপুরকে। তিনি ছাড়াও রয়েছেন আলিয়া ভাট, রণবীর সিং, জাহ্নবী কাপুর, ভূমি পেদনেকর, অনিল কাপুর এবং ভিকি কৌশল।

Dailyhunt
Disclaimer: This story is auto-aggregated by a computer program and has not been created or edited by Dailyhunt. Publisher: Totka 24X7
Top