Sunday, 24 Jan, 10.26 am UBG News

হোম
কোচবিহারে চা পে চর্চায় বৈশাখী ডালমিয়া ও রাজীব ব্যানার্জিকে বিজেপিতে স্বাগত জানালেন সায়ন্তন বসু

কোচবিহার : বাংলার রাজনীতিতে চলছে দলবদল এর খেলা। শাসকদল থেকে ভেঙে রাজ্য বর্তমান বিজেপিতে কিছুসংখ্যক নেতা-নেত্রীরা যোগদান করছেন। গত কয়েকদিন আগে রাজ্যের ভারপ্রাপ্ত বনমন্ত্রী রাজীব ব্যানার্জি সদ্য তার মন্ত্রিত্ব পদ থেকে ইস্তফা দিয়েছিলেন ।

আর রাজিব ব্যানার্জি কে সমর্থন করেছিলেন বৈশাখী ডালমিয়া তৃণমূল কংগ্রেসের কর্মী । তার দরুন বহিস্কৃত হতে হয় তৃণমূল কংগ্রেস থেকে বৈশাখী ডালমিয়া কে। বৈশাখী ডালমিয়া অবশ্য কোন দলে এবার যোগদান করবে সেটা অবশ্য প্রকাশ্যে বলেননি।

বিজেপি রাজ্য সম্পাদক সায়ন্তন বসু কোচবিহার সফরকালীন গত ২৩ শে জানুয়ারি তে সকালবেলায় কোচবিহার ঘুঘুমারি চা পে চর্চায় অনুষ্ঠান যোগদান করেন সাথে কোচবিহার জেলা বিজেপি নেতৃত্ব দের নিয়ে।

এদিন সাংবাদিকদের সামনে সায়ন্তন বসু বলেন সদ্য মন্ত্রিত্ব ইস্তফা দেওয়া রাজিব ব্যানার্জি কে বিজেপিতে স্বাগতম জানান এবং তিনি বিজেপিতে যোগদান করলে তাদের দল আরো শক্তিশালী হবে।

বিজেপি রাজ্য সম্পাদক সায়ন্তন বসু তিনি আরো বলেন সদ্য বহিষ্কৃত তৃণমূল কংগ্রেসের বৈশাখী ডালমিয়া তার সাথে ফোনে আলোচনা হয় এবং তাকে সরাসরি বিজেপিতে যোগদানের জন্য আহ্বান জানিয়েছেন।

Dailyhunt
Disclaimer: This story is auto-aggregated by a computer program and has not been created or edited by Dailyhunt. Publisher: UBG News
Top