Sunday, 24 Jan, 4.09 pm UBG News

কোচবিহার
কোচবিহারে ফের দলীয় কার্যালয়ে ভাঙচুর এবং পাল্টা ভাংচুর ও বোমাবাজির ঘটনায় উত্তপ্ত হয়ে উঠলো মর্নেয়া বাজার

UBG NEWS, দিনহাটা- দলীয় কার্যালয়ে ভাঙচুর এবং পাল্টা ভাংচুর ও বোমাবাজির ঘটনাতে উত্তপ্ত হয়ে উঠলো দিনহাটা 2 নম্বর ব্লকের মর্নেয়া বাজারে।

শনিবার রাতে মর্নেয়া বাজারের তৃণমূল এবং বিজেপি উভয় রাজনৈতিক দলের কার্যালয় ভাংচুরের ঘটনা ঘটে। পরিস্থিতি যাতে নাগালের বাইরে না যায় তার জন্যে এলাকায় ব্যাপক পুলিশি টহল চলছে। যদিও এখনো পর্যন্ত হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

ঘটনার বিবরণে জানা গিয়েছে, শনিবার নেতাজির জন্ম উত্‍সব উপলক্ষে দেশের বিভিন্ন স্থানের সঙ্গে সঙ্গে মর্নেয়া বাজারেও তৃণমূল এবং বিজেপি উভয় দলের তরফ থেকে দিনটি পালন করা হয়। কিন্তু রাতে হঠাত্‍ই উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। একদল অপর দলের দলীয় কার্যালয় ভাঙচুর শুরু করে। শুরু হয় বোমাবাজি।

খবর পেয়ে সাহেবগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। যদিও ওই ঘটনায় কেউ হতাহত হয়নি।

এ সম্পর্কে বিজেপি নেতা বিনয় রায় সরকার বলেন, নেতাজি সুভাষচন্দ্র বসুর জন্ম উত্‍সব উপলক্ষে বিজেপির অনুষ্ঠানে প্রচুর মানুষের ভিড় হয়েছিল। এটা তৃণমূল বুঝতে পেরে রাতের অন্ধকারে বিজেপির দলীয় কার্যালয় ভাঙচুর করে তৃণমূলের দুষ্কৃতীরা।

যদিও তৃণমূল নেতা বিমল বর্মন বলেন, বিজেপির পায়ের তলায় মাটি নেই। এটা বুঝতে পেরে তারা রাতের অন্ধকারে মর্নেয়া বাজারের তৃণমূলের দলীয় কার্যালয় ভাঙচুর চালায় এবং বোমাবাজি করে। বিজেপির দলীয় কার্যালয় ভাঙচুরের সঙ্গে তৃণমূলের কোন কর্মী সমর্থক জড়িত নেই। ওরা নিজেরাই নিজেদের অফিস ভাঙচুর করে তৃণমূলের বিরুদ্ধে মিথ্যে অপবাদ দিচ্ছে।

Dailyhunt
Disclaimer: This story is auto-aggregated by a computer program and has not been created or edited by Dailyhunt. Publisher: UBG News
Top