Sunday, 24 Jan, 3.57 pm UBG News

কোচবিহার
কোচবিহারের মাথাভাঙায় পিস্তল সহ ২ বিজেপি কর্মী গ্রেফতার! ধৃতরা খুনের মামলায় অভিযুক্ত দাবি তৃণমূলের

ইউবিজি NEWS, মাথাভাঙাঃ পিস্তল সহ দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল রাতে মাথাভাঙা থানার হাজরাহাট ১ নম্বর গ্রাম পঞ্চায়েত এলাকা থেকে ওই দুই যুবককে গ্রেপ্তার করে পুলিশ।

তাঁদের কাছ থেকে একটি পিস্তল ও ১ রাউন্ড গুলি উদ্ধার হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। একটি খুনের মামলায় অভিযুক্ত ওই দুই যুবককে এদিন মাথাভাঙা মহকুমা আদালতে তুলে পুলিশ তাঁদের ১০ দিনের জন্য রিমান্ডে নিয়েছে।

মাথাভাঙা থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত ওই দুই যুবকের নাম মানব সরকার ও রথিস সরকার। বিশ্বকর্মা পূজার আগের রাতে হাজরাহাট এলাকার বালাসি গ্রামে গণেশ সরকার নামে একজনের খুনের ঘটনা ঘটে। ওই খুনের ঘটনায় ধৃত দুই যুবক অভিযুক্ত বলে জানা গিয়েছে।

এদিকে ওই দুই যুবকের গ্রেপ্তারের পর এলাকায় রাজনৈতিক তরজা শুরু হয়েছে। তৃণমূল কংগ্রেসের দাবি, ওই দুই যুবক বিজেপি আশ্রিত দুষ্কৃতী। এরা শুধু খুনের মামলায় অভিযুক্ত নয়, রাজনৈতিক ভাবেও এলাকায় তৃণমূল কংগ্রেস কর্মীদের ভয় দেখাতে বন্দুক বোমা ব্যবহার করে থাকে। পুলিশ এদের গ্রেপ্তার করায় এলাকায় অনেকটাই শান্তি ফিরবে বলে তৃণমূল কংগ্রেসের স্থানীয় নেতৃত্ব মনে করছে।

স্থানীয় তৃণমূল কংগ্রেস নেতা শংকর রায় বিশ্বাস বলেন, "যাদেরকে আগ্নেয়াস্ত্র সহ পুলিশ গ্রেপ্তার করেছে তারা বিজেপি কর্মী বলেই এলাকায় পরিচিত।"

এ বিষয়ে বিজেপির মাথাভাঙা ৮ ও ৯ মন্ডলের সম্পাদক শেখর রায় বলেন, "গ্রেপ্তার হওয়া দুই যুবক বিজেপির কর্মী কিনা তা খোঁজ নিয়ে জেনেই বলতে পারবো।"

Dailyhunt
Disclaimer: This story is auto-aggregated by a computer program and has not been created or edited by Dailyhunt. Publisher: UBG News
Top