Sunday, 24 Jan, 10.46 am UBG News

হোম
প্রজাতন্ত্র দিবসের আগে রাজ্যের একাধিক স্টেশনে জঙ্গি হামলার সতর্কতা,জারি হাই-অ্যালার্ট

কলকাতা, ২৪ জানুয়ারিঃ মাঝে আর একটা দিন, তারপরই প্রজাতন্ত্র দিবস। তার আগে হাই-অ্যালার্ট জারি করা হল রাজ্যের পাঁচ স্টেশনে। জঙ্গিপুর, নিউ ফরাক্কা, মালদা, সাহেবগঞ্জ, জামালপুর স্টেশনে হাই-অ্যালার্ট জারি করা হয়েছে। বাংলাদেশি জঙ্গি সংগঠন জামাতুল মুজাহিদ্দিন এই রেল স্টেশনে হামলা চালাতে পারে বলে সতর্কতা জারি করা হয়েছে। এমনকী জিয়াগঞ্জ, আজিমগঞ্জ স্টেশনেও রেড অ্যালার্ট জারি করা হয়েছে।

ইতিমধ্যেই জিআরপি ও আরপিএফ-এর তরফে যৌথ চেকিং চলছে। রবিবার সকাল থেকেই দফায় দফায় স্টেশন চত্বরে চেকিং চালানো হচ্ছে। স্টেশনে আসা যাত্রীদের জিজ্ঞাসাবাদ করা হয়। রেললাইনে নেমেও চেকিং চালাচ্ছেন জিআরপি ও আরপিএফ জওয়ানরা। এর পাশাপাশি রিজারভেশন ছাড়া কাউকেই আজ থেকে আর স্টেশনে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না।

প্রজাতন্ত্র দিবসকে সামনে রেখে কোনওরকম ঝুঁকি নিতে নারাজ রেল। কোনওরকম অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে, সেই বিষয়ে সতর্ক রেল পুলিশ। প্লাটফর্মে নামা ও দাঁড়িয়ে থাকা যাত্রীদের ব্যাগ চেক করছে পুলিশ। এমনকি ট্রেন চলাচলের পর ট্র্যাকও চেক করা হচ্ছে। সবমিলিয়ে প্রজাতন্ত্র দিবস উপলক্ষে আঁটোসাঁটো নিরাপত্তা।

Dailyhunt
Disclaimer: This story is auto-aggregated by a computer program and has not been created or edited by Dailyhunt. Publisher: UBG News
Top