Tuesday, 22 Sep, 8.47 am ভাইস ডেইলি

হোম
বাড়ির পোষা কুকুর ১২ দিনের নবজাতক শিশুকে হত্যা করেছে , পুলিশ অভিভাবকদের গ্রেপ্তার করেছে

প্রায় প্রত্যেক মানুষ বাড়িতে কুকুর এবং বিড়াল লালন-পালন করেন । তারা মানুষের সাথে জীবনযাপন করে । ঠিক এমন এক পোষা কুকুর উত্তর ইংল্যান্ডের ইয়র্কশায়ারের ডোনকাস্টারে একটি পরিবারকে ভয়ঙ্কর পরিস্থিতির মুখে ফেলে। ওই স্থানে একটি পরিবারের পোষা কুকুর একটি ১২ দিনের নবজাতককে হত্যা করেছে।

২৭ বছরের অ্যাবিগিল এলিস এবং ৩৫ বছরের স্টিফেন জয়েনেস গত কয়েকদিন ধরে অত্যন্ত খুশি ছিলেন। এলিস ১২ দিন আগে একটি পুত্র সন্তানের জন্ম দিয়েছিল। তারা তার নাম রেখেছিল অ্যালান। তবে এই সুখ বেশি দিন স্থায়ী হয়নি। সে কী জানত যে কুকুরটি সে এত আদর করে লালন করে এসেছে, যাকে সে স্নেহসুভাবে ট্যাডি বলে, তার সন্তানকে হত্যা করবে।

রবিবার শিশুটি বাড়িতে ঘুমোচ্ছিল। এলিস এবং জয়েনেস ওই সময় ঘুমাচ্ছিলেন । এ সময় তার কুকুরটি টেডি গার্ডেনে নির্মিত একটি ঘরে ছিল। একই সময়ে, হঠাত্‍ লাফিয়ে বাচ্চাটিকে আক্রমণ করে। এলিস এবং জয়েনেস যখন বাচ্চাকে বাঁচাতে যায়, তখন শিশুটির শরীর থেকে রক্তক্ষরণ হচ্ছিলো। শিশুটিকে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও বাঁচানো যায়নি।

পুলিশ, ঘটনাস্থলে পৌঁছে, কোনওরকমে কুকুরটিকে ধরে এবং একটি ভ্যানে করে নিয়ে যায়। এর পরে নবজাতকের মা-বাবাকেও গ্রেপ্তার করে। তবে জিজ্ঞাসাবাদ শেষে তাদের জামিন মঞ্জুর করা হয়েছে। কিছুদিন আগে, এলিসের বাবা এবং তার স্বামী মারা গেছে। প্রতিবেশীরা জানিয়েছেন যে টেডি সাধারণত শান্ত ছিল। তবে এর আগেও তিনি অন্যের বাড়িতে ঝাঁপিয়ে পড়েছিল।

Dailyhunt
Disclaimer: This story is auto-aggregated by a computer program and has not been created or edited by Dailyhunt. Publisher: Vice Daily Bangla
Top