Sunday, 20 Sep, 7.15 am ভাইস ডেইলি

হোম
সারা আলি খানের রঙিন ২৫ তম জন্মদিনের ছবি

বলিউড সৌন্দর্যের জন্য সারা আলি খানের অবশেষে সময় ছিল কেক আনার এবং মোমবাতিগুলি উড়িয়ে দেওয়ার সময় যখন তিনি আজ ২৫ বছর বয়সে পরিণত হন।

বি-শহরের কোলাহল থেকে অনেক দূরে তার বিশেষ দিনে বাজানোর জন্য বেছে নেওয়া হয়েছে, সৌন্দর্যে তার পরিবার এবং বাড়ির লোকেরা তাকে সঙ্গ দিয়েছিল। ভক্তদের উদযাপনগুলিতে উঁকি দেওয়ার জন্য অভিনেত্রী নিজের এবং তার গোলাপী এবং চকচকে সাজসজ্জার ছবি এবং জিআইএফ ভাগ করে নিচ্ছেন।

গোয়াতে এক ভিলাতে তার ভাই ইব্রাহিমের সাথে জন্মদিনের সপ্তাহ উদযাপনের সময় সারা, তার নিকটতম বন্ধু ওরহান আওত্রমণিও যোগ দিয়েছিলেন। বিএফএফরা এমনকি মধ্যরাতের বাশ শুরু হওয়ার সাথে সাথে একটি বাধ্যতামূলক ফটোশ্যুটের জন্য জোর দিয়েছিল।

সারা, যিনি সর্বদা বহিরাগত ক্রান্তীয় গেটওয়েতে তার জন্মদিনে এটি বাজানোর জন্য একটি বিন্দু তৈরি করেছেন। যদিও এই বছর তিনি কেবল প্রতিবেশী রাজ্যে ভ্রমণ করতে পারেন, তবে তিনি তার ভাইয়ের সাথে কিছুটা পুল সময় উপভোগ করার জন্য বৃষ্টিতে সাইকেল চালিয়ে উপভোগ করছেন।

দেশে ফিরে, অভিনেত্রী তার কাজের প্রতিশ্রুতিগুলির জন্য প্রস্তুতি পুনরায় শুরু করবেন। ডেভিড ধাওয়ান পরিচালিত বরুণ ধাওয়ানের সাথে 'কুলি নং ০১' মুক্তির অপেক্ষার পাশাপাশি তিনি তার পরবর্তী 'আতরঙ্গি রে'র শুটিংয়ের জন্য সেটগুলিতে ফিরে আসতেও প্রস্তুত বলে জানা গেছে। এই তারকা প্রথমবার ধনুশ এবং অক্ষয় কুমারের সাথে পর্দা ভাগ করবেন।

Dailyhunt
Disclaimer: This story is auto-aggregated by a computer program and has not been created or edited by Dailyhunt. Publisher: Vice Daily Bangla
Top